ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

নাটোরে পৃথক ঘটনায় তিনজনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০২ ঘণ্টা, মে ৭, ২০২৪
নাটোরে পৃথক ঘটনায় তিনজনের মৃত্যু

নাটোর: নাটোরে মাটিবাহী ও ধান বোঝাই ট্রাক্টরের নিচে চাপা পড়াসহ পৃথক তিন ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। এছাড়া আহত হয়েছেন দুইজন কৃষি শ্রমিক।

মঙ্গলবার (০৭ মে) সকাল থেকে দুপুরের মধ্যে এসব দুর্ঘটনা ঘটে।  

জানা যায়, দুপুরে শহরতলীর ফুলতলা এলাকায় নাটোর-বগুড়া মহাসড়কের পাশ থেকে অজ্ঞাত পরিচয় (৫০) এক ব্যক্তির মরদেহ উদ্ধার করে পুলিশ।  

এদিকে সকাল ১০টার দিকে সিংড়া উপজেলার চলনবিলের চৌরগাড়ি মাঠে ধান বোঝাই ট্রাক্টরের নিচে চাপা পড়ে আরমান আলী (১৫) নামে এক কিশোর নিহত ও দুই কৃষি শ্রমিক আহত হয়।  

অপরদিকে সোমবার (০৬ মে) দিনগত রাতে জেলার গুরুদাসপুরে মাটি বহনকারী ট্রাক্টরের চাপায় বাদল হোসেন প্রামাণিক (৩০) নামে অপর এক ট্রাক্টরের চালক নিহত হয়েছেন।

নিহত আরমান সিংড়া পৌর এলাকার উত্তর দমদমা মহল্লার গোলাম মোস্তফার ছেলে এবং সিংড়া দমদমা পাইলট স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির শিক্ষার্থী, নিহত বাদল হোসেন পার্শ্ববর্তী সিংড়া পৌর শহরের গোডাউন ঘাট মহল্লার গোলবর প্রামাণিকের ছেলে। তবে আহত দুই শ্রমিকের নাম পরিচয় জানা যায়নি।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান, সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম ও গুরুদাসপুর থানার 
ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. উজ্জ্বল হোসেন এসব তথ্য নিশ্চিত করেছেন।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বাংলানিউজকে জানান, দুপুরে শহরতলীর ফুলতলা এলাকায় নাটোর-বগুড়া মহাসড়কের পাশে আসলাম উদ্দিন নামে এক ব্যক্তির মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য মরদেহটি নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কি কারণে, কীভাবে তার মৃত্যু হয়েছে তা জানা যায়নি। তবে বিষয়টি উদঘাটন করার চেষ্টা হচ্ছে। পাশাপাশি তার নাম-পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বাংলানিউজকে জানান, সিংড়া দমদমা পাইলট স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির শিক্ষার্থী আরমান সকালে তার মামার ট্রাক্টর নিয়ে উত্তর দমদমা বিল থেকে কাটা ধান বয়ে আনতে যায়। শ্রমিকদের সঙ্গে সে ট্রাক্টরে ধান বোঝাই করে ফিরে আসার সময় মূল রাস্তায় উঠতে গিয়ে ট্রাক্টরটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ট্রাক্টর থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় আরমানের। এ সময় আহত হয় দুই ধানকাটা শ্রমিক। তাদের সিংড়া স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।  

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. উজ্জ্বল হোসেন বাংলানিউজকে জানান, গুরুদাসপুর উপজেলার মসিন্দা চরপাড়া গ্রামের টেওশাগাড়ি বিলে সোমবার রাত সাড়ে ৮টার দিকে ২০ বিঘা আবাদী জমিতে পুকুর খনন শুরু করেন জমি মালিক আব্দুল লতিফ ও আবুল কালাম আজাদ। পুকুর থেকে ভেকু মেশিন দিয়ে মাটি কেটে ট্রাক্টরে তোলার সময় পাশে দাঁড়িয়ে দেখছিলেন চালক বাদল। এসময় মাটি নিতে আসা অপর একটি ট্রাক্টর বাদলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে বাদলের মরদেহ সেখানে ফেলে রেখে সবাই পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ গিয়ে বাদলের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, মে ০৭, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।