ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফুলবাড়িয়ায় ছেলের হাতে বাবা খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৮ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৪
ফুলবাড়িয়ায় ছেলের হাতে বাবা খুন

ময়মনসিংহ: ময়মনসিংহের ফুলবাড়িয়ায় ছেলের ছুরিকাঘাতে বাবা মো. আব্দুল কাদের (৬০) খুন হয়েছেন। এ ঘটনায় ঘাতক ছেলে আরিফ হোসেন (২০) পলাতক রয়েছেন।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার ফুলবাড়িয়া ইউনিয়নে আন্ধারিয়া পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আব্দুল ওই গ্রামের বাসিন্দা। তিনি ছয় ছেলের বাবা। এর মধ‍্যে ঘাতক আরিফ হোসেন সবার ছোট ছেলে।  

ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশেদুজ্জামান বলেন, প্রায়ই টাকার জন্য বাবাকে নির্যাতন করতেন ছেলে আরিফ। গত কিছুদিন আগেও বাবার কাছ থেকে ১৫ হাজার টাকা নিয়ে মোবাইল ক্রয় করে মাদকাসক্ত আরিফ। ঘটনার দিন রাত ৯টার দিকে আরিফ হঠাৎ করে ১০ হাজার টাকার জন্য বাবাকে চাপ প্রয়োগ করেন। টাকা না দিলে বাড়িঘর ভাঙচুর করবে বলে জানায়। এ ভয়ে বাবা আব্দুল কাদের আলাদা বাড়ি করা বড় ছেলের বাড়িতে আশ্রয় নেন। বিষয়টি জানতে পেরে বাবাকে অভয় দিয়ে বাড়িতে রেখে যান বড় ছেলে। এ ঘটনার কিছুক্ষণ পর আব্দুল কাদের আবারও ভয়ে বড় ছেলের বাড়িতে যাচ্ছিলেন। পথে ঘাপটি মেরে থাকা আরিফ পেছন থেকে বাবার পেটে পিঠে ছুরিকাঘাত করেন। পরে স্থানীয়রা তাকে আহতাবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আব্দুল কাদেরকে মৃত ঘোষণা করেন।

ওসি মো. রাশেদুজ্জামান বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। ছেলে আরিফ ঘটনার পর থেকে পলাতক রয়েছেন, তাকে গ্রেপ্তারে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১৫০১ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।