ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বেড়ার রড ঢুকে গেল হাতে, এক ঘণ্টা ঝুলে থাকলো শিশু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫১ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২৪
বেড়ার রড ঢুকে গেল হাতে, এক ঘণ্টা ঝুলে থাকলো শিশু

ফরিদপুর: ফরিদপুরের ভাঙ্গায় স্টেডিয়ামের লোহার সীমানা বেড়া টপকে পার হতে গিয়ে মো. রেদোয়ান (১০) নামের এক শিশুর হাতে রড ঢুকে গেছে। এ কারণে শিশুটির পুরো শরীর রডের সঙ্গে এক ঘণ্টা ঝুলেছিল।

খবর পেয়ে ফায়ার সার্ভিস গিয়ে দুই পাশের রড কেটে শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

গত শনিবার (৬ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে ভাঙ্গার ডা. কাজী আবু ইউসুফ স্টেডিয়ামে এ দুর্ঘটনা ঘটে। ভাঙ্গা ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার মো. আবু জাফর রোববার (৭ এপ্রিল) বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।  

রেদোয়ান ১নং মডেল প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র এবং ভাঙ্গা পৌরসভার কর্মী আলাল উদ্দিনের ছেলে।

স্থানীয় বাসিন্দা ও রেদোয়ানের সহপাঠীদের সঙ্গে কথা বলে জানা যায়, স্টেডিয়ামের একটিমাত্র মূল গেট দিয়ে ভেতরে ঢোকা যায়। ওই গেট দিয়ে ঢুকতে অনেককে দূরপথ ঘুরে আসতে হয়। সে কারণে কেউ কেউ লোহার বাউন্ডারি টপকে ভেতরে যাতায়াত করে।

ভাঙ্গা ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার মো. আবু জাফর জানান, ডা. কাজী আবু ইউসুফ স্টেডিয়ামে রডের বাউন্ডারির গ্রিলের ওপরে উঠে পার হওয়ায় সময় রডের গ্রিল ছেলেটির হাতের বাহুর মধ্যে ঢুকে যায়। দীর্ঘক্ষণ ছেলেটি আটকা ছিল। খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে দুই পাশের রড কেটে ছেলেটিকে উদ্ধার করি। পরে তাকে ভাঙ্গা হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

স্থানীয়রা বলছেন, স্টেডিয়াম নির্মাণ করার পর থেকে আমরা দক্ষিণ পাশে একটি পকেট গেট করার আবেদন করেছি। কিন্তু আমাদের কোনো কথা কেউ শোনেনি। যে কারণে বারবার দুর্ঘটনা ঘটছে। এ পর্যন্ত তিনটি ছেলে দুর্ঘটনার শিকার হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪৯ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২৪
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।