ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নওগাঁয় দুদকের গণশুনানি অনুষ্ঠিত  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৪
নওগাঁয় দুদকের গণশুনানি অনুষ্ঠিত
 

নওগাঁ: নওগাঁয় ‘রুখব দুর্নীতি, গড়ব দেশ, হবে সোনার বাংলাদেশ’ স্লোগানে দুদকের গণশুনানি অনুষ্ঠিত হয়েছে।  

রোববার (১৮ ফেব্রুয়ারি) দিনব্যাপী সদর উপজেলা পরিষদ মিলনায়তনে দুর্নীতি দমন কমিশন (দুদক) এ গণশুনানির আয়োজন করে।

নওগাঁ জেলা সদরে অবস্থিত সরকারি, আধা সরকারি, স্বায়ত্তশাসিত দপ্তর, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানে ঘুষ, দুর্নীতি ও হয়রানির শিকার নাগরিকদের অভিযোগ সরাসরি শোনা এবং প্রয়োজনীয় তদন্ত সাপেক্ষে পদক্ষেপ নিতেই এ গণশুনানি আয়োজন করা হয়।  

নওগাঁ জেলা প্রশাসক মো. গোলাম মওলার সভাপতিত্বে ও সঞ্চালনায় আয়োজিত গণশুনানিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুদকের কমিশনার (তদন্ত) মো. জহুরুল হক।  

এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুদকের  মহাপরিচালক (তদন্ত) মো. আকতার হোসেন, দুদক রাজশাহী বিভাগীয় পরিচালক কামরুল আহসান, নওগাঁর পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক, দুদক সমন্বিত নওগাঁ জেলা কার্যালয়ের উপ-পরিচালক মোহাম্মদ মাহমুদুর রহমান এবং দুর্নীতি প্রতিরোধ কমিটি নওগাঁর সভাপতি ডাক্তার মো. হাবিবুর রহমান।

গণশুনানিতে জেলার বিভিন্ন সরকারি দপ্তরের দপ্তর প্রধান, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, সাংবাদিক, জনপ্রতিনিধিসহ সমাজের বিভিন্ন পর্যায়ের ব্যক্তিরা উপস্থিত ছিলেন।  

মোট ১৫টি সরকারি অফিস ও একটি ইনস্যুরেন্স কোম্পানির বিরুদ্ধে ওঠা ৩৯টি অভিযোগের শুনানি হয়েছে এ অনুষ্ঠানে।  

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।