ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপুরে পুলিশ পরিদর্শকের ওপর হামলা, গ্রেপ্তার ৬

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২৪
গাজীপুরে পুলিশ পরিদর্শকের ওপর হামলা, গ্রেপ্তার ৬ হাসপাতালে পুলিশ কর্মকর্তা মেহেদি হাসান।

গাজীপুর: হোটেলে দুর্গন্ধযুক্ত খাবার নিয়ে প্রতিবাদ করায় মো. মেহেদী হাসান (৪২) নামে ট্রাফিক পুলিশের এক পরিদর্শকের ওপর হামলা চালিয়েছে হোটেল মালিকের ছেলে ও কর্মচারীরা। এ ঘটনায় ওই পুলিশ কর্মকর্তা আহত হয়েছেন।

তিনি গাজীপুর জেলা ট্রাফিক পুলিশ পরিদর্শক হিসেবে কর্মরত আছেন।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) রাতে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর বাজারে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, কালিয়াকৈর উপজেলার সফিপুর বাজার এলাকায় সপরিবারে ভাড়া থাকেন ট্রাফিক পুলিশের পরিদর্শক মেহেদী হাসান। শুক্রবার রাতে তিনি সফিপুর এলাকায় ইমা হোটেল অ্যান্ড রেস্টুরেন্টে রাতের খাবার খেতে যান। তাকে রুটি, ডাল ও হালিম পরিবেশন করা হয়। এসময় ডাল ও হালিম থেকে দুর্গন্ধ বের হওয়ায় সেই খাবার তিনি ফেরত দেন। এরপরও হোটেল মালিকের মাদকাসক্ত ছেলে অলিউল্লাহ শান্ত তার কাছে নষ্ট খাবারের বিল দাবি করেন। এ নিয়ে দুইজনের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে নেশাগ্রস্ত অলিউল্লাহ কাচের গ্লাসের কিছু অংশ ভেঙে পুলিশ পরিদর্শক মেহেদী হাসানের মুখে আঘাত করেন। পরে হোটেলের কর্মচারীরাও তার ওপর হামলা চালিয়ে মারধর করেন। এ সময় আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে সফিপুর এলাকায় একটি হাসপাতালে নেয়। পরে তাকে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। খবর পেয়ে পুলিশ রাতেই অভিযান চালিয়ে হোটেল মালিকের মেয়ের জামাই সাইফুল্লাহ সুমন, মমিনুল ইসলাম, শাফায়াত হোসেন, আব্দুল রাজ্জাক, জাহিদ হোসেন ও রাকিবকে গ্রেফতার করে। তবে ঘটনার মূলহোতা অলিউল্লাহ পালিয়ে গেছেন।

ভিকটিম পুলিশের ট্রাফিক পরিদর্শক মেহেদি হাসান বলেন, অলিউল্লাহকে জিজ্ঞেস করেছি নষ্ট হালিম ও ডাল খাইনি তারপরও কেন বিল ধরেছেন। তখন তিনি আমার সঙ্গে উত্তেজিত হয়ে উঠেন। একপর্যায়ে গ্লাস ভেঙে আমার মুখে আঘাত করেন।

এ ব্যাপারে কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম বলেন, এ ঘটনায় আহত পুলিশ সদস্য বাদী হয়ে মামলা দায়ের করেছে। এ ঘটনায় ছয়জনকে গ্রেপ্তার করা হয়েছে। তবে ঘটার মূলহোতা হোটেল মালিকের ছেলে পালিয়ে গেছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ২১০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০২৪
আরএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।