ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অপহরণ হওয়ার ৬ ঘণ্টার মধ্যে যুবক উদ্ধার, দম্পতি গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৬ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৪
অপহরণ হওয়ার ৬ ঘণ্টার মধ্যে যুবক উদ্ধার, দম্পতি গ্রেপ্তার

ফরিদপুর: ফরিদপুরে কাউছার শেখ (২৬) নামে এক যুবক অপহরণ হওয়ার ছয় ঘণ্টার মধ্যে তাকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় অপহরণকারী চক্রের দুই সদস্য স্বামী-স্ত্রীকে গ্রেপ্তার করা হয়েছে।

 

রোববার (২৮ জানুয়ারি) দুপুরে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসানুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।  

এর আগে শনিবার (২৭ জানুয়ারি) রাত সাড়ে ১২টার দিকে জেলা শহরের গোয়ালচামট এলাকার খোদাবক্স রোডের কসাইবাড়ীর একটি দোতলা বাসা থেকে অপহৃত যুবককে উদ্ধার করে পুলিশ।  

কাউছার জেলা সদরের অম্বিকাপুর ইউনিয়নের ভাসানচর গ্রামের মো. ছাত্তার শেখের ছেলে।  

গ্রেপ্তার দুজন হলেন- জেলার নগরকান্দা উপজেলার গোড়াইল গ্রামের এনায়েত কাজীর ছেলে পাপ্পু ওরফে সুমন কাজী (২৭) ও স্ত্রী নিপা বেগম (২৭)। এর মধ্যে পাপ্পুর নামে অস্ত্র আইনে মামলাসহ নগরকান্দা ও কোতোয়ালি থানায় তিনটি মামলা রয়েছে।

পুলিশ জানায়, শনিবার সন্ধ্যায় জেলা শহরের আলীপুর এলাকায় আলীমুজ্জামান ব্রিজের ওপর থেকে কাউছারকে দুই যুবক অপহরণ করে জেলা শহরের একটি দোতলা বাড়িতে আটকে রেখে নির্যাতন করেন। এরপর তার মোবাইলফোন নিয়ে পরিবারের কাছে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করেন তারা। টাকা না দিলে খুন করার হুমকিও দেন। এ ঘটনায় রাতেই তার মা রানু বেগম (৪৬) বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

এ বিষয়ে ওসি হাসানুজ্জামান হাসান জানান, গত শনিবার সন্ধ্যায় পাপ্পু এবং রিয়াদ নামে দুই যুবক কাউছারকে অপহরণ করেন। এ ঘটনায় তার পরিবার থানায় অভিযোগ দায়ের করলে অপহরণ মামলা নেওয়া হয়। এরপর গুপ্তচর ও তথ্যপ্রযুক্তির মাধ্যমে রাতেই তাকে উদ্ধার করি এবং ওই বাসা থেকে পাপ্পু ও তার স্ত্রীকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনায় রিয়াদ নামে একজন পলাতক রয়েছেন। তাকে গ্রেপ্তারের অভিযান অব্যাহত আছে।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।