ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পরিবারের সঙ্গে অভিমান করে দুই তরুণীর আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৩ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৪
পরিবারের সঙ্গে অভিমান করে দুই তরুণীর আত্মহত্যা

ব্রাহ্মণবাড়িয়া: পরিবারের সঙ্গে অভিমানে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পৃথক স্থানে গলায় ফাঁস লাগিয়ে দুই তরুণী আত্মহত্যা করেছে।

রোববার (২৮ জানুয়ারি) সকালে দিকে পৌরসভার বড় বাজার ও আখাউড়া দক্ষিণ ইউনিয়নের আব্দুল্লাহপুর এলাকায়  এ ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন- আখাউড়া পৌরসভার বড় বাজার এলাকার সাগর মিয়ার মেয়ে সুফিয়া বেগম (১৬) ও আখাউড়া দক্ষিণ ইউনিয়নের আব্দুল্লাহপুর এলাকার ইউনুস মিয়ার মেয়ে শারমিন আক্তার (১৭)।

পরিবার সূত্রে জানা গেছে, নিহত দুই তরুণী পরিবারের সঙ্গে অভিমান করে ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। পরে স্থানীয়দের সহযোগিতায় আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। চিকিৎসক জানান, হাসপাতালে আসার আগেই তাদের মৃত্যু হয়েছে।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নূরে আলম জানান, দুই তরুণী নিহত হওয়ার ঘটনা ঘটে। তবে কি কারণে আত্মহত্যা করেছে তা পরিবারের লোকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

তিনি আরও জানান, মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনাটির তদন্ত করা হচ্ছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।