ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রংপুরে বাসচালককে পুলিশের মারধর, মহাসড়ক অবরোধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৪ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৪
রংপুরে বাসচালককে পুলিশের মারধর, মহাসড়ক অবরোধ

নীলফামারী: রংপুরে পুলিশ সদস্যের হাতে বাসচালককে মারধর করার ঘটনায় মহাসড়ক অবরোধ করে করেছেন মোটর শ্রমিক ইউনিয়নের শ্রমিকরা প্রতিবাদ। এ সময় তীব্র যানজটের সৃষ্টি হয় এবং দুর্ভোগে পড়ে সাধারণ যাত্রীরা।

 

বুধবার (১৭ জানুয়ারি) দুপুরের দিকে রংপুর মুবেশ মুখ মর্ডান মোড় ঢাকা রংপুর মহাসড়কে এ ঘটনা ঘটে।  

বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এম এ মজিদ।

শ্রমিক সূত্রে জানা গেছে, রংপুরের প্রবেশ পথ মডার্ন মোড়ে রাস্তার পাশে বাস রেখে যাত্রী উঠানোর সময় এক পুলিশ সদস্য গাড়িটি এগিয়ে নেওয়ার কথা বলেন ওই বাস চালককে। এ সময় বাসটি এগিয়ে না নেওয়ায় কথা কাটাকাটির এক পর্যায়ে চালককে মারধর করেন ওই পুলিশ সদস্য। এ ঘটনায় ক্ষুব্ধ শ্রমিকরা জোট হয়ে মহাসড়কের মাঝখানে গাড়ি রেখে প্রতিবাদ করেন। ফলে সৃষ্টি হয় দীর্ঘ যানজটের। তাৎক্ষণিকভাবে মেট্রোপলিটন তাজহাট থানা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ঘটনাস্থলে এসে শ্রমিকদের সঙ্গে কথা বলেন এবং অভিযুক্ত পুলিশ সদস্যকে থানা থেকে সরিয়ে নেওয়ার কথা বলে। এ সময় রংপুর জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এম এ মজিদ ঘটনাস্থলে এসে অভিযুক্ত পুলিশ সদস্যকে সরিয়ে নেওয়ার আশ্বাসে অবরোধ তুলে নেন শ্রমিকরা।

এ বিষয়ে রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার ট্র্যাফিক মো. মেনহাজুল আলম বলেন, রাস্তায় গাড়ি রাখা নিয়ে তাজহাট থানার এক পুলিশ সদস্যের সঙ্গে কথা কাটাকাটির ঘটনা ঘটে। পরে সমাধান হওয়ায় অবরোধ তুলে নেন তারা। পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪২ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।