ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নয়াপল্টনে হোটেলে মিলল বিআইডব্লিউটিসি’র প্রকৌশলী লাশ 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৬ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৪
নয়াপল্টনে হোটেলে মিলল বিআইডব্লিউটিসি’র প্রকৌশলী লাশ  প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর নয়াপল্টনে ‘হোটেল দ্য ক্যাপিটাল’- দরজা ভেঙে মিলেছে বিআইডব্লিউটিসি’র এক নির্বাহী প্রকৌশলীর লাশ। তার নাম আব্বাস উদ্দিন (৫৫)।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) রাতে মরদেহটির সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য রাতে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায় উদ্ধার করে পল্টন থানা পুলিশ।

নিহতের বাড়ি কুমিল্লার মুরাদনগর উপজেলায়। তার বাবার নাম মৃত আব্দুল খালেক।

বুধবার (১৭ জানুয়ারি) এ তথ্য নিশ্চিত করেন পুলিশ।

পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) মো. কামরুল হাসান জানান, আব্বাস উদ্দিন চট্টগ্রাম সদরঘাটের বিআইডব্লিউটিসি’র নির্বাহী প্রকৌশলী। অফিসের কাজে গত ১৩ জানুয়ারি চট্টগ্রাম থেকে ঢাকায় আসেন তিনি। ওইদিনই নয়াপল্টন ভিআইপি রোডের হোটেল দ্য ক্যাপিটালের ৩০৪ নম্বর রুমে ওঠেন।

হোটেল কর্তৃপক্ষের বরাত দিয়ে এসআই আরও জানান, মঙ্গলবার দুপুরে তিনি হোটেল ছেড়ে যাওয়ার কথা। তবে তার কোনো সাড়াশব্দ না পেয়ে তার ফোনে যোগাযোগের চেষ্টা করে হোটেল কর্তৃপক্ষ। ফোনেও পাওয়া যাচ্ছিল না তাকে। পরে তারা থানায় খবর দেয়। রাতে ওই ব্যক্তির রুমের দরজা ভেঙে ভেতরে ঢুকে বাথরুমে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখা যায় তাকে। অসুস্থতার কারণে তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।  

ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে জানান এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১০০০ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৪
এজেডএস/এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।