ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সবুজবাগে বাকপ্রতিবন্ধী যুবককে হত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৩ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৪
সবুজবাগে বাকপ্রতিবন্ধী যুবককে হত্যা

ঢাকা: রাজধানীর সবুজবাগে একটি নির্মাণাধীন ভবনে ধারাল অস্ত্রের আঘাতে নাদিম হোসেন (২৮) নামে এক লেগুনাচালককে হত্যার ঘটনা ঘটেছে। নিহত ওই যুবক একজন বাকপ্রতিবন্ধী ছিলেন।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) ভোরে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

নিহতের বড় ভাই মো. শাহিন হোসেন জানান, তারা সবুজবাগ ওহাব কলোনির ক্লাব গলিতে একটি বাসায় থাকেন। তাদের গ্রামের বাড়ি কুমিল্লার দাউদকান্দি উপজেলায়। নাদিম পেশায় লেগুনাচালক।  

তিনি জানান, গতরাতে কাউসার নামে তার এক বন্ধু তাকে বাসা থেকে ডেকে নেয়। এরপর কাওসার, রাব্বিসহ আরও ৮-১০ জন মিলে নাদিমকে নিয়ে বাসাবো বালুর মাঠের বিপরীত পাশে একটি ১০তলা নির্মাণাধীন ভবনে নিয়ে যায়। সেখানে তাদের মধ্যে কি নিয়ে কথা কাটাকাটি হয়েছে তা জানেন না শাহিন। তবে সেখানে ধারালো অস্ত্র দিয়ে নাদিমের ডান পায়ে উরুতে আঘাত করা হয়। এরপর তারাই সিএনজিচালিত অটোরিকশায় করে নাদিমকে ওহাব কলোনির মাদরাসা গলিতে ফেলে রেখে যায়। খবর পেয়ে ভোরে স্বজনরা রাস্তায় গিয়ে তাকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরবর্তীতে পুলিশে খবর দেন তারা।

সবুজবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নুরুল ইসলাম মরদেহের সুরতহাল প্রতিবেদনে উল্লেখ করেন, ওহাব কলোনির মাদরাসা গলি থেকে ভোর সাড়ে পাঁচটায় তার মরদেহ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, ধারালো অস্ত্রের আঘাতে তার মৃত্যু হয়েছে।

এসআই আরও জানান, জানা গেছে মাদক কেনা বেচা নিয়ে বিরোধের জেরে ঘটনাটি ঘটেছে। ঘটনার বিস্তারিত জানার চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৪
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।