ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শেরপুরে ভোট কেন্দ্রে আগুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৮ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২৪
শেরপুরে ভোট কেন্দ্রে আগুন

শেরপুর: শেরপুর সদর উপজেলায় একটি ভোট কেন্দ্রে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

শনিবার (৬ জানুয়ারি) সকালে উপজেলার বাজিতখিলা ইউনিয়নের মির্জাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের স্টোর রুমে আগুনের ঘটনা ঘটে।

 

খবর পেয়ে ফায়ার সার্ভিস গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।  

পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মকর্তারা জানান, ভোরে সদর উপজেলার বাজিতখিলা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ভোট কেন্দ্র মির্জাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্টোর রুমে আগুন জ্বলতে দেখেন স্থানীয়রা। পরে ফায়ার সার্ভিসকে খবর দিলে একটি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে বিদ্যালয়ের স্টোর রুমে থাকা কয়েকটি বেঞ্চ পুড়ে যায়।

মির্জাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. শাহ কামাল বলেন, আমি বিদ্যালয়ের কাছের মসজিদে নামাজ পড়ছিলাম। হঠাৎ আগুন আগুন চিৎকার শুনি। পরে বের হয়ে দেখি বিদ্যালয়ের স্টোর রুমে আগুন জ্বলছে। তার পর আমি ফায়ার সার্ভিসে খবর দেই।  

শেরপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক জাবেদ হোসেন মুহাম্মদ তারেক বলেন, ভোরে আগুন লাগার খবর পেয়ে আমরা মির্জাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যাই। পৌঁছে দ্রুত সময়ের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনি।

শেরপুর সদর থানার ওসি এমদাদুল হক বলেন, আগুন নিয়ন্ত্রণে এসেছে। পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনাটি নাশকতা কি না তা খতিয়ে দেখা হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১৭৪৭ ঘণ্টা, ৬ জানুয়ারি ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।