ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

জামালপুরে অটোরিকশা-ট্রাক সংঘর্ষে তিনজন নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৮ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২৪
জামালপুরে অটোরিকশা-ট্রাক সংঘর্ষে তিনজন নিহত

জামালপুর: জামালপুর-ময়মনসিংহ মহাসড়কের ভারুয়াখালী বাজারে বালুবাহী ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন অটোরিকশার আরও তিন যাত্রী।

 

মঙ্গলবার (০২ জানুয়ারি) বিকেল ৪টার দিকে সদর উপজেলার ভারুয়াখালী বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত তিনজন হলেন- অটোরিকশাচালক আরমান মিয়া (৩৪), ময়মনসিংহের ইশ্বরগঞ্জ থানার বাসিন্দা খোকন মিয়া (৪৫) ও শেরপুর জেলার বাসিন্দা মোশাররফ হোসেন (৩৮)। আহত তিনজন ময়মনসিংহ মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ময়মনসিংহ থেকে যাত্রী নিয়ে একটি অটোরিকশা দ্রুতগতিতে জামালপুরের দিকে যাওয়ার সময় ভারুয়াখালী বাজারে অপর দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।  

জামালপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) সোহরাব হোসেন বাংলানিউজকে বলেন, নিহত তিনজনের মরদেহ উদ্ধার করে নরুন্দি তদন্ত কেন্দ্রে নেওয়া হয়েছে। ট্রাকটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭২৮ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২৪
এসএফ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।