ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গৃহবধূকে অ্যাসিড নিক্ষেপ, ঝলসে গেল পাশে থাকা শিশুর মুখ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৯ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২৩
গৃহবধূকে অ্যাসিড নিক্ষেপ, ঝলসে গেল পাশে থাকা শিশুর মুখ

নাটোর: মাদক মামলার আসামি স্বামীকে তালাক দেওয়ায় নাটোরের লালপুরে মোছা. রিমা খাতুন (২২) নামে এক গৃহবধূর শরীরে অ্যাসিড নিক্ষেপের অভিযোগ উঠেছে। এ সময় পাশে দাঁড়িয়ে থাকা ভাতিজি মাইমুনার (৪) শরীরের কিছু অংশ ঝলসে গেছে।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে লালপুর উপজেলার দুড়দুড়িয়া গ্রামে এই ঘটনা ঘটে। আহত দুজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

আহত রিমা খাতুন উপজেলার দুড়দুড়িয়া নতুনপাড়া গ্রামের রান্টুর মেয়ে ও মাইমুনা তার চাচাতো ভাই লালনের মেয়ে। অভিযুক্ত মোহাম্মদ জিয়া (২৫) পার্শ্ববর্তী রামকৃষ্ণপুর গ্রামের আব্দুস ছাত্তারের ছেলে।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহমেদ বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মাদক মামলায় জিয়ার জেল হলে গত চার মাস আগে তাকে তালাক দেন স্ত্রী রিমা খাতুন। পরে জামিনে বের হয়ে মঙ্গলবার রাতে রিমার সঙ্গে দেখা করতে এসে মুখে অ্যাসিড নিক্ষেপ করে জিয়া। এ সময় রিমার পাশে দাঁড়িয়ে থাকা  চার বছরের শিশু মাইমুনার শরীরের কিছু অংশও এসিডে ঝলসে যায়। তাদের চিৎকারে অন্যরা এগিয়ে এলে পালিয়ে যান জিয়া। পরে আহতদের উদ্ধার করে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে কতর্ব্যরত চিকিৎসক তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

ওসি আরও জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। আহতরা চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। তারা একটু সুস্থ হলে জবানবন্দি নিয়ে মামলা রেকর্ড করা হবে। ঘটনার পর থেকে অভিযুক্ত পলাতক রয়েছেন। তাকে ধরতে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১২১৯ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।