ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মোটরসাইকেলে মাদকদ্রব্য পরিবহন, গ্রেপ্তার ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৬ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২৩
মোটরসাইকেলে মাদকদ্রব্য পরিবহন, গ্রেপ্তার ১

ঢাকা: মোটরসাইকেলে মাদকদ্রব্য পরিবহনের সময় ৯০ বোতল ফেনসিডিল ও ৩ কেজি গাঁজাসহ মো. আতিয়ার রহমান (২৯) নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১০।

সোমবার (১৮ ডিসেম্বর) দুপুরে র‌্যাব-১০ এর অধিনায়ক (সিও) অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে রোববার (১৭ ডিসেম্বর) বিকেলে গোপন তথ্যের ভিত্তিতে রাজবাড়ী জেলার সদর থানা এলাকায় একটি অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছে থেকে মাদক পরিবহনে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়। এছাড়া তার কাছে থেকে পাওয়া মাদকের আনুমানিক  বাজার মূল্য ৩ লাখ ৬০ হাজার টাকা।

অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে যে গ্রেপ্তার আতিয়ার একজন পেশাদার মাদক কারবারি। তিনি বেশ কিছুদিন ধরে দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে ফেনসিডিল ও গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে রাজবাড়ীসহ ঢাকার বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিলেন।

গ্রেপ্তার ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। সেই সঙ্গে তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২৩
এসজেএ/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।