ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সুনামগঞ্জে বাল্কহেডের ধাক্কায় নৌকাডুবি, ২ শ্রমিকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৯ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২৩
সুনামগঞ্জে বাল্কহেডের ধাক্কায় নৌকাডুবি, ২ শ্রমিকের মৃত্যু

সিলেট: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার যাদুকাটা নদীতে স্টিল বডির বাল্কহেডের ধাক্কায় বারকী নৌকা ডুবে ২ শ্রমিকের মৃত্যু হয়েছে। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন।

 

রোববার (৩ ডিসেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে নদী থেকে দুই শ্রমিককের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মৃতরা হলেন-তাহিরপুর উপজেলার চিকসা গ্রামের আব্দুল কাইয়ুমের ছেলে নূরুল আমিন(২৬) ও একই গ্রামের আব্দুস শহীদের ছেলে সামায়ুন কবির(৩০)।

আহতরা হলেন-একই গ্রামের আব্দুল মান্নানের ছেলে আব্দুল ওয়াহিদ(৪৮), আতর আলীর ছেলে আব্দুল ওযুদ(৪৩) ও আব্দুর নূরের ছেলে মনির মিয়া (২৬)। এর মধ্যে আহত আব্দুল ওয়াহিদকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ও আব্দুল ওযুদ এবং মনিরকে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার আনুমানিক সন্ধ্যা ৬টায় বারকী শ্রমিক নূরুল আমিন, সামায়ুন কবির, আব্দুল ওয়াহিদ, আব্দুল ওযুদ ও মনির মিয়া একটি বারকী নৌকায় করে কাজ শেষে বাড়ি ফিরছিলেন। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে যাদুকাটা নদীর জামাইল্লারচর এলাকায় পৌঁছালে বিপরীত দিকে থেকে আসা একটি বাল্কহেড বারকী শ্রমিকবাহী নৌকার ওপর উঠে যায়। এতে বারকী নৌকাটি ডুবে গিয়ে আব্দুল ওয়াহিদ, আব্দুল ওযুদ ও মনির মিয়াকে আহত অবস্থায় উদ্ধার করা হলে নূরুল আমিন, সামায়ুন কবির নদীতে নিখোঁজ হন।

খবর পেয়ে তাহিরপুর থানা পুলিশ ও সুনামগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে পৌঁছে রাতভর আভিযান চালিয়ে ফায়ার সার্ভিসের ডুবুরিরা রোববার (৩ ডিসেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে নূরুল আমিন, সামায়ুন কবিরের মরদেহ উদ্ধার করে।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) মোহাম্মদ নাজিম উদ্দিন এ তথ্য নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫২৯ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২৩
এনইউ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।