ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গুইমারায় গাড়িতে আগুন, দগ্ধ চালককে আনা হচ্ছে ঢাকায়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২১ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২৩
গুইমারায় গাড়িতে আগুন, দগ্ধ চালককে আনা হচ্ছে ঢাকায়

খাগড়াছড়ি: গুইমারা উপজেলায় সরকারি চালবাহী একটি ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বাহনটির চালক মো. ইসহাক মিয়া (২৮)  এ ঘটনায় মারাত্মক দগ্ধ হন।

প্রথমে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছিল। বর্তমানে তাকে ঢাকায় উন্নত চিকিৎসার জন্য পাঠানো হচ্ছে।

সোমবার (২৭ নভেম্বর) ভোরে গুইমারার হাফছড়ি এলাকায় আগুনের ঘটনাটি ঘটে।

জানা গেছে, চট্টগ্রাম থেকে সরকারি চাল বোঝাই একটি ট্রাক মাটিরাঙ্গা তাইন্দং খাদ্য গুদামে নিয়ে যাচ্ছিলেন ইসহাক মিয়া। পথে গুইমারার হাফছড়ি ইউনিয়নে পৌঁছলে রাস্তায় গাছ ফেলে ট্রাকটিতে আগুন দেয় কে বা কারা। এ সময় দগ্ধ ইসহাক; সঙ্গে থাকা তার সহকারী বেলাল হোসেনও (৩৫) আহত হন।

ঘটনার পরপরই আহতদের মানিকছড়ি হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে ইসহাককে চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতাল পাঠানো হয়। অবস্থান অবনতি হওয়ায় চমেকের চিকিৎসকরা তাকে ঢাকায় রেফার করেন। এখন তাকে ঢাকায় আনা হচ্ছে।

খাগড়াছড়ি জেলা ভারপ্রাপ্ত খাদ্য নিয়ন্ত্রক রুপান্তর চাকমা এসব তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, ট্রাকে ১৫ টন চাল ছিল। বেশ কিছু চাল পুড়ে গেছে। গাড়িটি থানায় চালক ইসহাকের শরীরের প্রায় ৬০ শতাংশ দগ্ধ হয়েছে।

এ ঘটনায় গুইমারা থানা পুলিশের মন্তব্য নেওয়ার চেষ্টা করা হয়েছিল। কিন্তু সংশ্লিষ্ট কেউ কোনো মন্তব্য করতে রাজি হননি।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২৩
এডি/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।