ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আড়াইহাজারে ডাকাতের হামলায় নারীসহ আহত ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৯ ঘণ্টা, নভেম্বর ৭, ২০২৩
আড়াইহাজারে ডাকাতের হামলায় নারীসহ আহত ৩

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে ডাকাতের হামলায় তিনজন আহত হয়েছে।  সোমবার (৬ নভেম্বর) রাতে উপজেলার হাইজাদী ইউনিয়নের নগরজোয়ার গ্রামে এ ঘটনা ঘটে।



আহতরা হলেন, নগরজোয়ার গ্রামের আব্দুল জব্বারের ছেলে মোহাম্মদ রসেল (৩০), রাসেলের স্ত্রী বৃষ্টি আক্তার, প্রতিবেশী মোহাম্মদ মনির হোসেনর ছেলে মোহাম্মদ আরফান (২৫)।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার রাতে ২৫/৩০ জনের একদল ডাকাত মোহাম্মদ রাসেলের বাড়ির উঠান ঘেরাও করলে বাড়িতে থাকা কুকুর ডাকাডাকি শুরু করে। রাসেল তা দেখার জন্য দরজা খুলে ঘর থেকে বের হলে ডাকাতরা রাসেলকে ধরে ফেলে এবং টেটাসহ দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। স্বামীকে বাঁচানোর জন্য স্ত্রী বৃষ্টি আক্তার এগিয়ে এলে তাকেও ডাকাতরা আঘাত করে আহত করে। এরপর ঘরে ঢুকে আলমারি ভেঙে নগদ ২০ হাজার টাকা ও এক ভরি স্বর্ণের গহনা লুট করে নেয় ডাকাতরা। যাওয়ার সময় প্রতিবেশী মোহাম্মদ আরফানকে টেটা দিয়ে পেটে আঘাত করে আহত করে ডাকাতরা। আহত রাসেল, তার স্ত্রী বৃষ্টি আক্তার ও আরফানকে উদ্ধার করে প্রথমে আড়াইহাজার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখান থেকে প্রাথমিক চিকিৎসার পরে অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকা পাঠানো হয়েছে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ডাকাত তেমন কিছু নিতে পারেনি। ডাকাতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৭১৯ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০২৩
এমআরপি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।