ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অপহরণের চারদিন পর কিশোরী উদ্ধার, গ্রেপ্তার ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০২ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২৩
অপহরণের চারদিন পর কিশোরী উদ্ধার, গ্রেপ্তার ৩ গ্রেপ্তারকৃতরা

নোয়াখালী: নোয়াখালীর কবিরহাট উপজেলায় অপহরণের চারদিন পর অপহৃত এক কিশোরীকে (১৭) উদ্ধার করেছে পুলিশ। এসময় অপহরণের অভিযোগে তিন যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

 

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) দুপুরের দিকে আসামিদের নোয়াখালী চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।  

এর আগে, একই দিন সকালে উপজেলার পূর্ব লামছি গ্রামের মজিদের হাটের পাশের একটি বাড়ি থেকে অপহরণকারীদের গ্রেপ্তার করা হয়। এসময় পুলিশ ঘটনাস্থল থেকে অপহৃত কিশোরীকে উদ্ধার করে।    

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার ঘোষবাগ ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের পূর্ব লামছি গ্রামের আবদুল হালিমের ছেলে মো. সুজন মিয়া (২৯), উত্তর পূর্ব লামছি গ্রামের আবুল হাসেমের ছেলে মো. ফারুক (২২) ও একই ইউনিয়নের দেলোয়ার হোসেনের ছেলে মো. ইব্রাহীম (৩০)।

পুলিশ জানায়, গত রোববার (২২ অক্টোবর) বিকেল ৩টার দিকে উপজেলার লেদু কোম্পানির হাট এলাকা থেকে অজ্ঞাত আসামিরা সিএনজিচালিত অটোরিকশায় করে ওই কিশোরীকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। এ ঘটনায় ভিকটিমের বাবা নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। পরে পুলিশ মোবাইল ট্র্যাক করে উপজেলার পূর্ব লামছি গ্রামের মজিদের হাটের পাশের একটি বাড়ি থেকে অপহরণকারীদের গ্রেপ্তার এবং ওই কিশোরীকে উদ্ধার করে।  

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, মামলা দায়েরের ২৪ ঘণ্টার মধ্যে পুলিশ অভিযুক্ত আসামিদের গ্রেপ্তার করে। এ ঘটনায় ভিকটিমের ২২ ধারার জবানবন্দিসহ অন্যান্য কার্যক্রম প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।