ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে পৃথক ঘটনায় মিলল দুইজনের ঝুলন্ত মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৭ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২৩
নরসিংদীতে পৃথক ঘটনায় মিলল দুইজনের ঝুলন্ত মরদেহ

নরসিংদী: নরসিংদীর মাধবদীতে গৃহবধূসহ দুইজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (০৫ অক্টোবর) পৌর শহরের ৫ নম্বর ওয়ার্ডের বিরামপুরে এক কিশোরের ও নুরালাপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের কালিবাড়ি এলাকার নিজ বাসা থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- মাধবদীর উত্তর বিরামপুর এলাকার লুৎফর মিয়ার ছেলে মুন্না (১৮) ও কালিবাড়ি এলাকার প্রবাসী জুবায়ের এর স্ত্রী রিয়া মণি (১৮)।

স্থানীয়রা জানান, চলতি বছরের এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে অকৃতকার্য হন মুন্না। পরে তিনি পাইপ ফিটিংয়ের কাজ করতেন। পরীক্ষায় ফেল করায় প্রায় সময়ই তার মন খারাপ থাকতো। তার বাবা ও মা স্থানীয় টেক্সটাইল মিলে চাকরি করেন। সকালে মা বাড়িতে এসে দেখেন রুমের দরজা বন্ধ। পরে জানালা দিয়ে দেখতে পান ঘরের সিলিংয়ের সঙ্গে মুন্নার মরদেহ ঝুলছে। তখন তার ডাক- চিৎকারে প্রতিবেশীরা রুমের দরজা ভেঙে মরদেহ উদ্ধার করেন। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহ নিয়ে যায়।

অপরদিকে, সকালে কালিবাড়ি এলাকার এক সন্তানের জননী রিয়ামণির ঘরের দরজা বন্ধ থাকতে দেখেন শ্বশুরবাড়ির লোকরা। তিনি বাইরে না আসায় ঘরে গিয়ে দেখেন ধরণার সঙ্গে ওড়না পেঁচানো রিয়ামনির মরদেহ ঝুলছে। পরে খবর দিলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করেন।

তবে নিহত রিয়ামণির বাবা আব্দুল হালিম বলেন, আমার মেয়েকে তার শাশুড়ি ও ননদ মিলে মেরে ফেলেছেন। তারা আমার মেয়েকে নানাভাবে নির্যাতন করতেন। তারাই আমার মেয়ের মৃত্যুর জন্য দায়ী।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান বলেন, পৃথক স্থান থেকে দুইজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পওয়ার পর বলা যাবে এগুলো হত্যা না আত্মহত্যা। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬০৬ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।