ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে ৫ কারবারি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২৩
চাঁদপুরে ৫ কারবারি আটক

চাঁদপুর: চাঁদপুর সদরের হরিণা ফেরিঘাট এলাকা থেকে ৫ হাজার ইয়াবা ট্যাবলেটসহ পাঁচজন মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। আটকরা কক্সবাজার জেলার টেকনাফ থানার বাসিন্দা।

 

বুধবার (২০ সেপ্টেম্বর) দুপুরের দিকে চাঁদপুর পুলিশ সুপার (এসপি) কার্যালয়ের মিডিয়া সেল থেকে এ তথ্য জানানো হয়।

এদিন ভোরের দিকে জেলা সদরের হানারচর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের হরিণা ফেরিঘাট এলাকা থেকে তাদের আটক করা হয়।  

আটকরা হলেন- কক্সবাজারের টেকনাফ থানার পশ্চিম সাতঘরিয়া পাড়ার মৃত নুরুল আলমের ছেলে দেলোয়ার (৪৩), সাতঘরিয়া পাড়ার হাজী কালা মিয়ার ছেলে ফয়েজ উদ্দিন হারিছ (২৮), কারাংখালী পূর্ব পাড়ার মৃত আব্দুর রশিদের ছেলে রেদোয়ান (২৫), পূর্ব সাতঘরিয়া পাড়ার নয়া বাজার এলাকার মৃত মকবুল আহম্মদের ছেলে সোনা মিয়া (৩৫) ও একই এলাকার আবুল কালামের ছেলে মিজান (২১)।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক কারবারিরা জানান, তারা দীর্ঘদিন ধরে বিভিন্ন স্থান থেকে ইয়াবা সংগ্রহ করে ঘটনাস্থলসহ বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছিলেন।

অভিযানের সময় আটক পাঁচ ওই ব্যক্তির প্রত্যেককে তল্লাশি করে ১ হাজার করে মোট ৫ হাজার ইয়াবা জব্দ করা হয়।

অভিযান পরিচালনা করেন চাঁদপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হুমায়ুন কবির, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. শহীদুল্লাহ, মো. হেলাল উদ্দিনসহ থানার একটি চৌকস দল।  

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ মুহসীন আলম বলেন, আটক ব্যক্তিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। জেলাকে মাদকমুক্ত করা, তরুণ প্রজন্ম ও যুব সমাজকে রক্ষা করতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে নিরলসভাবে কাজ করতে দৃঢ় প্রতিজ্ঞ চাঁদপুর সদর মডেল থানা। এ ধরনের অভিযান চলমান থাকবে।

বাংলাদেশ সময়: ১৫৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।