ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দুপুরে দেশে ফিরে বিকেলেই মারামারিতে প্রাণ হারালেন বিল্লাল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২৩
দুপুরে দেশে ফিরে বিকেলেই মারামারিতে প্রাণ হারালেন বিল্লাল

ঝিনাইদহ: ঝিনাইদহের শৈলকূপা উপজেলার দুধসর ইউনিয়নের ভাটই গ্রামে শৈলকূপা মারামারিতে বিল্লাল হোসেন (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

রোববার (০৩ সেপ্টেম্বর) দিনগত রাত দেড়টার দিকে ফরিদপুরে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত বিল্লাল হোসেন ভাটই আদর্শপাড়ার নুর ইসলামের ছেলে। তিনি ভারতের ব্যাঙ্গালুরে মুদি ব্যবসা করতেন। ঘটনার দিনে বেলা ১২টার দিকেই তিনি দেশে ফিরেছেন।

বিল্লাল হোসেনের ছেলে জিহাদ জানান, শনিবার (০২ সেপ্টেম্বর) দুপুরে ঝিনাইদহ শহরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তাদের প্রতিবেশী শাকিল হোসেনকে মারধর করেন তার ফুপাতো ভাই সাগরের বন্ধুরা। এ নিয়ে ওইদিন বিকেলে শাকিল গ্রামে ফিরে পরিবারকে জানালে জিহাদের পরিবারের সঙ্গে বাকবিতণ্ডা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এরই জের ধরে রোববার বিকেলে উভয়পক্ষের লোকজন মারামারিতে লিপ্ত হয়। এতে জিহাদের বাবা বিল্লাল হোসেন আহত হন। সেখান থেকে তাকে উদ্ধার করে প্রথমে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে রাত দেড়টার দিকে ফরিদপুরে বিল্লালের মৃত্যু হয়। পরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ভাটই পুলিশ ক্যাম্পের ইনচার্জ সৈয়দ বেলায়েত হোসেন বলেন, প্রতিবেশীদের সঙ্গে বাকবিতণ্ডার একপর্যায়ে মারামারি হয়। বিল্লাল হোসেনের মৃত্যু আঘাতজনিত নাকি হার্ট অ্যাটাক তা ময়নাতদন্তের পর জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৪৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০২৩ 
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।