ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঝালকাঠি দুর্ঘটনায় চালকসহ তিনজনকে আসামি করে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০২ ঘণ্টা, জুলাই ২৪, ২০২৩
ঝালকাঠি দুর্ঘটনায় চালকসহ তিনজনকে আসামি করে মামলা

ঝালকাঠি: ঝালকাঠির ছত্রকান্দা এলাকায় যাত্রীবাহী বাস পুকুরে পড়ে ১৭ জন নিহত হওয়ার ঘটনার দুইদিন পর পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছে। এতে চালকসহ তিনজনকে আসামি করা হয়েছে।

 

রোববার (২৩ জুলাই) রাত সোয়া ১১টার দিকে ঝালকাঠি সদর থানার উপ পরিদর্শক (এসআই) সুশংকর মল্লিক বাদী হয়ে মামলাটি (নং-১৪) দায়ের করেন। সড়ক পরিবহন আইন ২০১৮ এর ৯৮/১০৫ ধারায় ঝালকাঠি সদর থানায় এ মামলা দায়ের করা হয়।  

মামলায় দুর্ঘটনাকবলিত বাস বাশার স্মৃতি পরিবহনের চালক মোহসিন, সুপারভাইজার মিজান ও হেলপার আকাশকে আসামি করা হয়েছে।  

ঝালকাঠি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দীন সরকার মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, বাস দুর্ঘটনায় স্বজনদের পক্ষ থেকে কোনো অভিযোগ বা মামলা না করায় পুলিশ বাদী হয়ে মামলাটি করেছে। এ ঘটনায় এখনও কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। আসামিদের গ্রেপ্তারে পুলিশ তৎপর রয়েছে।  

শনিবার (২২ জুলাই) সকালে ভান্ডারিয়া থেকে বরিশালগামী বাশার স্মৃতি পরিবহন নামে যাত্রীবাহী একটি বাস ঝালকাঠি সদর উপজেলার ছত্রকান্দা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের গভীর পুকুরে পড়ে যায়। এ ঘটনায় ১৭ যাত্রী নিহত এবং ৩৫ জনেরও বেশি যাত্রী আহত হন। এ ঘটনায় জেলা প্রশাসনের পক্ষ থেকে গঠিত পাঁচ সদস্যের তদন্ত কমিটি তাদের কার্যক্রম শুরু করেছে।

বাংলাদেশ সময়: ০৯৫৯ ঘণ্টা, জুলাই ২৪, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।