ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় মা-ছেলেকে পিষে দিল ট্রাক  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪২ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৩
বগুড়ায় মা-ছেলেকে পিষে দিল ট্রাক   প্রতীকী ছবি

বগুড়া: বগুড়ার শাহজাহানপুর উপজেলায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী মা ও ছেলের মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৪ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের বি-ব্লক কাটাবাড়িয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বগুড়া শাজাহানপুর উপজেলার আড়িয়া ইউনিয়নের বারআঞ্জুল গ্রামের মোস্তাফিজুর রহমান মিঠু'র স্ত্রী জাকিয়া আক্তার (২৫) ও তাদের ছেলে তাশফিয়ান রহমান (০৫)। এ সময় মোটরসাইকেল চালকের আসনে থাকা মুস্তাফিজুর রহমান মিঠু গুরুতর আহত হন। তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেওয়া হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মোস্তাফিজার রহমান মিঠু তার স্ত্রী জাকিয়া আক্তার ও শিশু তাশফিয়ানকে সঙ্গে নিয়ে সন্ধ্যার দিকে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। পথে উপজেলার কাটাবাড়ি এলাকায় পৌঁছালে হঠাৎ করে তারা মোটরসাইকেলসহ মহাসড়কে পড়ে যায়। এ সময় পেছন দিক থেকে আসা ধানবোঝাই একটি ট্রাকের চাকার নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মা ও ছেলের মৃত্যু হয়।  

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, এ ঘটনায় হাইওয়ে পুলিশ ট্রাকটি জব্দ এবং চালককে আটক করেছে। তারা পরবর্তীতে ব্যবস্থা নিবেন।

বাংলাদেশ সময়: ২৩৪৫ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৩
কেইউএ/এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।