ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কাশিমপুর কারাগারে কয়েদির মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৩ ঘণ্টা, জুন ১৭, ২০২৩
কাশিমপুর কারাগারে কয়েদির মৃত্যু

গাজীপুর: গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এ মাহমুদ হাসান (৬২) নামে সাজাপ্রাপ্ত এক কয়েদির (৮০২৪/এ) মৃত্যু হয়েছে। তার বাড়ি গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গী বটতলা এলাকায়, বাবার নাম মজিবুর রহমান।

কারাগারে হঠাৎ অসুস্থ হওয়ার পর শনিবার (১৭ জুন) দুপুরে হাসপাতালে নিয়ে গেলে  কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কারা সূত্রে জানা গেছে, কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এ বন্দি ছিলেন মাহমুদ হাসান। তিনি একাধিক চেক ডিজঅনার মামলায় সাজাপ্রাপ্ত ছিলেন। শনিবার বেলা ১১টার দিকে কারাগারের মধ্যে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। পরে দ্রুত তাকে কারা হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে ওই  হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে মাহমুদ হাসানকে মৃত ঘোষণা করেন।

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর সিনিয়র জেল সুপার মো. আমিরুল ইসলাম জানান, মাহমুদ হাসানের বিরুদ্ধে একাধিক চেক ডিজঅনার মামলা ছিল। এর মধ্যে একটি মামলায় ৩ মাস ও একটি মামলায় ৮ মাসের কারাদণ্ড হয়েছিল ছিল। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ১৭৩৩, জুন ১৭, ২০২৩
আরএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।