ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

স্বামী-স্ত্রীর ঝগড়ার মিমাংসা করতে গিয়ে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩২ ঘণ্টা, জুন ৭, ২০২৩
স্বামী-স্ত্রীর ঝগড়ার মিমাংসা করতে গিয়ে নিহত ১

দিনাজপুর: দিনাজপুরে স্বামী-স্ত্রীর ঝগড়ার মিমাংসা করতে গিয়ে আব্দুস সোবহান (৪২) নামে এক ব্যক্তি হত্যাকাণ্ডের শিকার হয়েছেন। এ ঘটনায় নূর মোহাম্মদ (৬০) নামে একজনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (০৬ জুন) রাত সাড়ে ৯টার দিকে সদর উপজেলা আস্করপুর ইউনিয়নের মুকুন্দপুর এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। পরে বুধবার (০৭ জুন) ভোর ৪টার দিকে নূর মোহাম্মদকে আটক করা হয়।

নিহত আব্দুস সোবহান একই ইউনিয়নের সুন্দরা মাঝাপাড়া এলাকার আমিনুদ্দিন ইসলামের ছেলে। আর ঘাতক নূর মোহাম্মদ কুড়িগ্রাম জেলার মৃত আব্দুল গণির ছেলে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, সুন্দরা মাঝাপাড়া এলাকায় ঘরজামাই হিসেবে তার স্ত্রীসহ বসবাস করতেন নূর মোহাম্মদ। এক বছর ধরে মুকুন্দপুর গ্রামে গিয়ে বসবাস শুরু করেন তিনি। তবুও তাদের মধ্যে প্রায় ঝগড়া বিবাদ লেগেই থাকতো। মঙ্গলবার নূর মোহাম্মদের শশুর জয়নাল আবেদীন ওই ইউনিয়নের সাবেক সদস্য (মেম্বার) মোতাহারসহ সোবহান, শাহাজান, হামিদুলকে নিয়ে তাদের বিবাদ মিমাংসা করার জন্য যান। একপর্যায়ে নূর মোহাম্মদকে বাড়ি থেকে ডাকার জন্য সোবহানকে পাঠানো হয়। নূর মোহাম্মদকে বাড়িতে ডাকতে গেলে তিনি সোবহানের ঘাড়ের ওপরে দা দিয়ে আঘাত করেন। এতে ঘটনাস্থলেই আব্দুস সোবহানের মৃত্যু হয়।

দিনাজপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম বলেন, নুর মোহাম্মদকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১২৩১ ঘণ্টা, জুন ০৭, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।