ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

নাটোরে ১৬ কেজি গাঁজাসহ আটক ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২০ ঘণ্টা, মে ২৬, ২০২৩
নাটোরে ১৬ কেজি গাঁজাসহ আটক ৫

নাটোর: নাটোরে ১৬ কেজি গাঁজাসহ ৫ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫)।

শুক্রবার (২৬ মে) সকাল সাড়ে ১০টার সময় র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে বৃহস্পতিবার (২৫ মে) দিনগত রাত পৌনে ১২টার দিকে অভিযান পরিচালনা করে সদর উপজেলার সুলতানপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- সদর উপজেলার সুলতানপুর (পূর্বপাড়া) গ্রামের আবুল হাসেমের ছেলে মো. ফজলুর রহমান (৫৭), মৃত মোয়াজ্জেম হোসেনের ছেলে মো. হযরত আলী ভাণ্ডারি (৫২), মো. মকবুল হোসেনের ছেলে মো. জিয়াউর রহমান (৩৩), মৃত মহরম আলীর ছেলে মো. আব্দুল মজিদ (৩৭) ও মো. শামীম হোসেনের মেয়ে মোছা. হাসি (৩০)।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নাটোর জেলার সদর উপজেলার সুলতানপুর (পূর্বপাড়া) এলাকায় র‌্যাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. নুরল হুদার নেতৃত্বে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। রাত পৌনে ১২টার দিকে ১৬ কেজি গাঁজা, চারটি মোবাইল, পাঁচটি সিমকার্ডসহ ওই ৫ মাদক কারবারিকে আটক করা হয়।

পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা জানান, তারা বিভিন্ন এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে বিক্রির উদ্দেশে নিজেদের হেফাজতে রেখেছিলেন। তারা ব্যক্তিগণ পেশাদার মাদক কারবারি। দীর্ঘদিন ধরে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখকে ফাঁকি দিয়ে তারা মাদক ক্রয়-বিক্রয় করে আসছিলেন।

এ ঘটনায় নাটোর সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬ (১) সারণীর ১৯ (গ)/৪১ ধারায় মামলা রুজু করা হয়েছে।

র‌্যাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. নুরল হুদা বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৪১৯ ঘণ্টা, মে ২৬, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।