ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ময়মনসিংহে তাঁতীলীগ নেতাসহ ৬ জুয়াড়ি গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৩ ঘণ্টা, মে ২৫, ২০২৩
ময়মনসিংহে তাঁতীলীগ নেতাসহ ৬ জুয়াড়ি গ্রেপ্তার

ময়মনসিংহ: ময়মনসিংহের ভালুকা থেকে গ্রেপ্তার হওয়া উপজেলা তাঁতীলীগের সাবেক সভাপতি কামরুজ্জামানসহ ৬ জুয়াড়িকে আদালতে পাঠিয়েছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

বৃহস্পতিবার (২৫ মে) দুপুরে জুয়া আইনে মামলা দায়ের হওয়ায় তাদের ময়মনসিংহ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়।

এর আগে বুধবার (২৪ মে) দিনগত রাতে ভালুকা পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের কোর্ট ভবন এলাকার কামরুল ইসলাম ঢালীর বাসা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

এ সময় তাদের কাছে থেকে জুয়া খেলার সরঞ্জাম জব্দ করা হয় বলে নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সফিকুল ইসলাম।

গ্রেপ্তাররা হলেন- উপজেলা তাঁতীলীগের সাবেক সভাপতি মো. কামরুজ্জামান (৫০), স্থানীয় আব্দুল বারীর ছেলে হেলিম খান (৫২), পৌরসভার ২০ নম্বর ওয়ার্ডের বাসিন্দা মৃত মুনসুর আলী শেখের ছেলে আসাদুজ্জামন (৫৮), জামিরাপাড়া গ্রামের মৃত তমিজ উদ্দিননের ছেলে জসিম উদ্দিন খসরু (৫০), ভান্ডাব গ্রামের নুরুল ইসলামের ছেলে ছলিম মিয়া (৪২) এবং পৌরসভা ৭ নম্বর ওয়ার্ডের মৃত ইমান আলীর ছেলে রফিকুল ইসলাম (৫০)।

ওসি আরও জানান, জুয়ার বিরুদ্ধে জেলা ডিবি পুলিশের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৯৩২ ঘণ্টা, মে ২৫, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।