ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যশোরে চার নারী-পুরুষ মিলে যাত্রীবেশে ইজিবাইক ছিনতাই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৬ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৩
যশোরে চার নারী-পুরুষ মিলে যাত্রীবেশে ইজিবাইক ছিনতাই

যশোর: যশোরের অভয়নগরে দুজন পুরুষ ও দুজন নারী মিলে যাত্রীবেশে ইজিবাইক ভাড়া করে চালককে চেতনানাশক খাইয়ে অজ্ঞান করে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।  

শুক্রবার (২৮ এপ্রিল) দিবাগত রাত ১০টার দিকে উপজেলার ছোট সুন্দলী এলাকায় এ ঘটনা ঘটে।

 

স্থানীয়রা একটি মৎস্য ঘের থেকে হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় নূরনবী (১৬) নামে ইজিবাইক চালককে উদ্ধার করে মনিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

ভুক্তভোগী ইজিবাইক চালক নূরনবী উপজেলার সাতনল ইউনিয়নের খানপুর গ্রামের নূর ইসলামের ছেলে।  

স্থানীয় এলাকাবাসী ও ভুক্তভোগীর স্বজনরা জানান, প্রতিদিনের ন্যায় ইজিবাইক নিয়ে রাস্তায় নামেন চালক নূরনবী। শুক্রবার (২৮ এপ্রিল) সন্ধ্যার পরে মণিরামপুর স্ট্যান্ডে অবস্থানকালে দুইটা ছেলে ও দুইটা মেয়ে এসে সুন্দলী যাওয়ার কথা বলে তার ইজিবাইক ভাড়া করেন। পথিমধ্যে সুকৌশলে জুসের মধ্যে চেতনানাশক খাইয়ে তাকে অজ্ঞান করেন তারা। এক পর্যায়ে তার হাত-পা ও মুখ বেঁধে মাছের ঘেরে ফেলে দেন এবং ইজিবাইক নিয়ে পালিয়ে যান তারা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে সুন্দলী বাজারে সাধারণ চিকিৎসা দিয়ে মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

ভুক্তভোগী নূরনবীর প্রতিবেশি শরিফুল ইসলাম বলেন, অভয়নগরের সুন্দলী গ্রামের লোকজন স্থানীয় একটি ঘের থেকে হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় নূরনবীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে দেয়।

হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক জানান, চেতনা নাশক ঘুম এর ওষুধ খেয়ে অজ্ঞান করা হয়েছে। হাসপাতালে আনতে খুব বেশি বিলম্বিত হলে জীবন সংকটে পড়তো।

এ বিষয়ে মনিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বাংলানিউজকে বলেন, ইজিবাইক ছিনতাইয়ের ঘটনাটি জেনেছি। তার পরিবারে পক্ষ থেকে মামলা দায়েরের কথা বলা হয়েছে। আমাদের টিম মাঠে কাজ করছে। জড়িতদের শনাক্ত করতে পুলিশের তদন্ত শুরু হয়েছে।

বাংলাদেশ সময়: ১১০৯ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।