ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সৈয়দপুরে মাদকবিরোধী অভিযানে মিলল ২০ স্বর্ণের বার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৩
সৈয়দপুরে মাদকবিরোধী অভিযানে মিলল ২০ স্বর্ণের বার

নীলফামারী: মাদক উদ্ধার অভিযান গিয়ে নীলফামারীর সৈয়দপুরে ২০টি স্বর্ণের বারসহ বাসের দুই যাত্রীকে আটক করেছে জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল।  

শনিবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার কামারপুকুর ইউনিয়নের কামারপুকুর বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

তারা স্বর্ণের বারগুলো নিয়ে ঢাকা থেকে ঠাকুরগাঁও যাচ্ছিলেন। উদ্ধার এসব স্বর্ণের বাজারমূল্য প্রায় দুই কোটি টাকা।  

আটক যাত্রীরা হলেন মানিকগঞ্জের সিংগাইর উপজেলার গোবিন্দল এলাকার নুরুল উল্লার ছেলে মোহাম্মদ উল্লাহ (২৬) ও একই এলাকার সুমন আলীর ছেলে আব্দুর রহিম (২৫)। দুজনেই ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বলে জানান তারা।

মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের নীলফামারী কার্যালয়ের উপ পরিচালক শরীফ উদ্দীন বলেন, মাদকের বড় চালান আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অধিদপ্তরের কর্মকর্তারা ওইদিন উল্লেখিত সময়ে মাদক উদ্ধার অভিযান পরিচালনা করেন। এসময় ঠাকুরগাঁওয়ের উদ্দেশে ঢাকা থেকে ছেড়ে আসা নাবিল পরিবহনের ওই দুই যাত্রীকে আটক করা হয়। পরে তদের শরীরে তল্লাশি করে বিশেষ কায়দায় রাখা কালো টেপ দিয়ে মোড়ানো অবস্থায় ২০টি স্বর্ণের বার জব্দ করা হয়। পরে স্বর্ণের দোকানে নিয়ে পরীক্ষা করলে দোকানদার সেগুলো ২০ ক্যারেটের স্বর্ণ  নিশ্চিত করেন।  

উপ পরিচালক আরও বলেন, আটক দুইজন স্বর্ণ চোরাচালান সিন্ডিকেটের সদস্য। তাদের বিরুদ্ধে চোরাচালান আইনে সৈয়দপুর থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলার বিষয়টি নিশ্চিত করেন সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম।

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।