ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

তুচ্ছ ঘটনায় ছুরিকাঘাতে প্রাণ গেল তরুণের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪২ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২২
তুচ্ছ ঘটনায় ছুরিকাঘাতে প্রাণ গেল তরুণের ছবি: প্রতীকী

কুমিল্লা: কুমিল্লা সদর দক্ষিণ উপজেলায় একটি ওয়াজ মাহফিল চলাকালে পাশের দোকানে এক ব্যক্তির সঙ্গে ধাক্কা লাগে মো.ইয়াসিন মিয়ার (১৯)। এতে ওই ব্যক্তির হাতে থাকা ছোলাবুট মাটিতে পড়ে গেলে তা নিয়ের বাগবিতণ্ডায় জড়িয়ে ওই তরুণকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

শনিবার (৩১ ডিসেম্বর) নিহত তরুণের মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশীষ চৌধুরী এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার রামচন্দ্রপুর এলাকায় এই হত্যাকাণ্ড ঘটেছে।

নিহত ওই  মো.ইয়াসিন মিয়া উপজেলার দুর্গাপুর এলাকার জাহাঙ্গীর হোসেনের ছেলে। তবে ঘটনায় জড়িত ব্যক্তির নাম প্রাথমিকভাবে জানা যায়নি। এ ঘটনায় পুলিশ তিনজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে।

পুলিশ ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, উপজেলার দুর্গাপুরের পাশের এলাকা রামচন্দ্রপুরে শুক্রবার (৩০ ডিসেম্বর) একটি ওয়াজ-মাহফিল অনুষ্ঠিত হয়। সেখানকার একটি দোকানে নাস্তা করতে যান ইয়াসিন। দোকানে বসার সময়তার সঙ্গে ধাক্কা লেগে এক যুবকের হাত থেকে ছোলা বুট পড়ে যায়। এ নিয়ে তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে ওই যুবক ইয়াসিনকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করেন। রাত সোয়া ১০টার দিকে কুমেক হাসপাতালে নেওয়ার পথে ইয়াসিন মারা যান।

শনিবার দুপুরে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার ওসি দেবাশীষ চৌধুরী বলেন, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে। আমরা ঘটনাটি তদন্ত করে দেখছি। নিহতের পরিবার এখনো মামলা করেনি। তবে তারা আজকের মধ্যেই মামলা করবেন বলে আমাদেরকে জানিয়েছেন। হত্যার পেছনে অন্য কোন কারণ আছে কি-না, সেটিও খতিয়ে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।