ঢাকা, মঙ্গলবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাটখিলে মোটরসাইকেল দুর্ঘটনায় নোবিপ্রবি শিক্ষার্থী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৩ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২২
চাটখিলে মোটরসাইকেল দুর্ঘটনায় নোবিপ্রবি শিক্ষার্থী নিহত নিহত শিক্ষার্থী শিহাব উদ্দিন স্মরণ। ছবি: সংগৃহীত

নোয়াখালী: নোয়াখালীর চাটখিল উপজেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় শিহাব উদ্দিন স্মরণ (২৬) নামে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।  

বুধবার (২৮ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে উপজেলার কচুয়া-বটতলী সড়কের বাংলাবাজার এলাকার বসু বাড়ির সামনের দরজায় এ দুর্ঘটনা ঘটে।

   

নিহত শিহাব উদ্দিন স্মরণ উপজেলার রামনারায়নপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের পাঁচঘরিয়া গ্রামের মো. সেলিমের ছেলে। তিনি নোয়াখালী সরকারি কলেজের ডিগ্রি দ্বিতীয় বর্ষের ছাত্র এবং নোয়াখালী জেলা ছাত্রদলের সহ-স্কুল বিষয়ক সম্পাদক ছিল।

নোয়াখালী জেলা ছাত্রদলের সভাপতি আজগর উদ্দিন দুখু এবং রামনারায়নপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. হারুন অর রশিদ বাহার বিষয়টি নিশ্চিত করেন।

ইউপি চেয়ারম্যান বাহার জানান, স্মরণ বেলা সাড়ে ১১টার দিকে ব্যক্তিগত কাজে আরেক মোটরসাইকেল আরোহীসহ চাটখিলের সোমপাড়া থেকে সাহাপুরের উদ্দেশে রওয়ানা দেয়। যাত্রাপথে তাদের মোটরসাইকেলটি কচুয়া-বটতলী সড়কের বাংলাবাজার এলাকার বসু বাড়ির দরজায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ওষুধ কোম্পানির কাভার্ডভ্যান তাদের মোটরসাইকেলকে চাপা দেয়।  

এতে স্মরণের মাথায় গুরুতর আঘাত লাগলে ঘটনাস্থলেই মৃত্যু হয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। অপর মোটরসাইকেল আরোহী হালকা আঘাত পান।

চাটখিল থানার পরিদর্শক (তদন্ত) মো. আবু জাফর জানান, দুর্ঘটনার পর স্থানীয়রা কাভার্ড ভ্যানটি আটক করেছে। খবর পেয়ে পুলিশ কাভার্ড ভ্যানটি জব্দ করে থানায় নিয়ে আসে। এসময় চালক পালিয়ে যায়। লিখিত অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬৫৯ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২২
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।