ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নড়াইলে ১০ প্রতিষ্ঠানকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১০ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২২
নড়াইলে ১০ প্রতিষ্ঠানকে জরিমানা

নড়াইল: নড়াইলের লোহাগড়া উপজেলায় মূল্যতালিকা না থাকা, দাম বেশি রাখা ও নোংরা পরিবেশে পণ্য রাখায় দশ ব্যবসা প্রতিষ্ঠানকে ১১ হাজার ৫০০ টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত লোহাগড়া উপজেলার এড়েন্দা, মল্লিকপুর ও দিঘলিয়া বাজার এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

এতে নেতৃত্ব দেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের নড়াইল কার্যালয়ের সহকারী পরিচালক প্রণব কুমার প্রমাণিক। এসময় জেলা পুলিশের একটি তদারকি টিম অভিযানে অংশ নেয়।  

অভিযানে মেসার্স জাহিদ স্টোরকে এক হাজার, মেসার্স হাসিব মিষ্টি ঘরকে পাঁচশত, মেসার্স তাইজুল স্টোরকে পাঁচশত, মেসার্স শরিফ স্টোরকে পাঁচশত, মেসার্স জিল্লু স্টোরকে পাঁচশত, মেসার্স সবুজ স্টোরকে পাঁচশত, মেসার্স সিয়াম প্রসাধনীকে পাঁচ হাজার, মেসার্স সূচি স্টোরকে এক হাজার, মেসার্স নিত্য দুলাল স্টোরকে এক হাজার ও মেসার্স কালিদাস স্টোরকে এক হাজারসহ মোট ১০টি প্রতিষ্ঠানকে ১০ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের নড়াইল কার্যালয়ের সহকারী পরিচালক প্রণব কুমার বাংলানিউজকে জানান, জনস্বার্থে এ ধরনের অভিযান চলমান থাকবে।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২২
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।