ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

লঞ্চে উঠতে গিয়ে নদীতে পড়ে নারী নিখোঁজ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৪ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৪
লঞ্চে উঠতে গিয়ে নদীতে পড়ে নারী নিখোঁজ 

বরিশাল: বরিশালের হিজলা উপজেলায় লঞ্চে উঠতে গিয়ে পা পিছলে নদীতে পড়ে সালেহা বেগম (৬৫) নামে এক নারী নিখোঁজ হয়েছেন।

শনিবার (২৭ এপ্রিল) সন্ধ্যার দিকে উপজেলার পুরাতন হিজলা লঞ্চঘাট এলাকায় এ ঘটনা ঘটে বলে ফায়ার সার্ভিস ও নৌ-পুলিশ জানিয়েছে।

নিখোঁজ সালেহা বেগম হিজলা উপজেলার বড়জালিয়া গ্রামের আব্দুল করিম সিকদারের স্ত্রী।

হিজলা ফায়ার সার্ভিসের টিম লিডার আক্তার হোসেন বলেন, ওই নারী ঢাকায় বসবাস করা মেয়ের কাছে যাওয়ার জন্য পুরাতন হিজলা লঞ্চঘাটে আসেন। তার সঙ্গে এক ভ্যানচালক ও তার স্বামীও ছিলেন। ওই নারী কিছু মালামাল নিয়ে ঢাকাগামী রাজহংস-১০ লঞ্চে উঠতে গেলে তার হাত থেকে ঝাড়ু নিচে পড়ে যায়। ওই ঝাড়ু তুলতে গিয়ে পা পিছলে নদীতে পড়ে যান। প্রচুর স্রোত থাকায় সঙ্গে সঙ্গে তিনি লঞ্চের নিচে চলে গেছেন।

আক্তার হোসেন আরও জানান, ওই নারী পড়ে যাওয়ার পর এক ব্যক্তি লাফিয়ে পড়ে তাকে বাঁচানোর চেষ্টা করেছিলেন। বৃদ্ধার বোরকা টেনে ধরেছিলেন তিনি কিন্তু স্রোতের টানে ওই ব্যক্তিও লঞ্চের নিচে যাওয়ার উপক্রম হলে তিনি ছেড়ে দিয়েছেন।

হিজলা নৌ-পুলিশের পরিদর্শক তারিকুল ইসলাম বলেন, খবর পেয়ে তারা ঘটনাস্থলে গিয়েছেন। ওই নারীর কোনো সন্ধান পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে স্রোতের টানে বৃদ্ধা ভেসে গিয়েছেন।

বাংলাদেশ সময়: ০৭৪৩ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৪
 এমএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।