ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, প্রাণে বাঁচলেন ৩০ যাত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৪ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২৪
মাদারীপুরে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, প্রাণে বাঁচলেন ৩০ যাত্রী

মাদারীপুর: ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুর সদর উপজেলার কেন্দুয়া এলাকায় একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এ ঘটনায় কোনো হতাহতের না হলেও কয়েকজন যাত্রী সামান্য আঘাতপ্রাপ্ত হয়েছেন।

 

শনিবার (২৭ এপ্রিল) সকালে বরিশাল থেকে ঢাকাগামী হাওলাদার পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে খাদে পড়ে যায়।

জানা গেছে, সকালে ঢাকার উদ্দেশ্যে বরিশাল থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস মাদারীপুর সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের ঘটকচর এলাকায় এলে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে রাস্তার পাশের খাদে পড়ে যায়। গতি কম থাকায় বড় ধরনের হতাহত থেকে রক্ষা পায় যাত্রীরা। গাড়িটিতে ৩০/৩৫ জন যাত্রী ছিল। কয়েকজন মাথায় ও শরীরে সামান্য আঘাত পেলেও অন্যরা সুস্থ আছেন।

মস্তফাপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ মারুফ রহমান জানান, ঢাকাগামী যাত্রীবাহী বাসটি গাছের সঙ্গে ধাক্কা লেগে খাদে পড়ে যায়। তবে যাত্রীরা সুস্থ আছেন। বড় ধরনের কোনো হতাহত হয়নি।

বাংলাদেশ সময়: ১৬০৪ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।