ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নীলফামারীতে ১১টি ঘর আগুনে পুড়ে ছাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২০ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২২
নীলফামারীতে ১১টি ঘর আগুনে পুড়ে ছাই ফাইল ছবি

নীলফামারী: নীলফামারী সদর উপজেলার খোকশাবাড়ী ইউনিয়নের দোলাপাড়া গ্রামে অগ্নিকাণ্ডে পাঁচটি পরিবারের ১১টি ঘর পুড়ে গেছে। ঘর ও অন্যান্য মালামালসহ এতে প্রায় ৭ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করা হচ্ছে।

সোমবার (১৯ ডিসেম্বর) বিকেল ৪টায় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মাহমুদ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জেসমিন নাহার ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রিয়াজুল ইসলাম রিয়াজ, খোকশাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রশান্ত রায়সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। পরে ক্ষতিগ্রস্ত পরিবারদের মাঝে উপজেলা পরিষদের পক্ষ থেকে ২ হাজার টাকা, দুইটি করে কম্বল ও একটি করে বান টিন দেওয়া হয়।

স্থানীয়রা জানায়, রোববার (১৯ ডিসেম্বর) রাতে ওই গ্রামের হবিবর রহমানের গোয়াল ঘরে রাখা মশা তাড়ানোর কয়েল থেকে আগুনের সুত্রপাত হয়। পরে সেখান থেকে আগুন মুহুর্তে চারিদিকে ছড়িয়ে পড়ে। এতে হবিবর, আব্দুল মজিদ, হামিরুল ও জহুরুলসহ পাঁচটি পরিবারের ১১টি আধাপাকা ঘর, ধান, আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়।

পরে নীলফামারী ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

বাংলাদেশ সময়: ১৮১৯ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।