ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

জাতীয়

নারায়ণগঞ্জে বিস্ফোরণে দগ্ধ আফরোজার মৃত্যু, হাসপাতালে স্বামী-মেয়ে

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৩ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২২
নারায়ণগঞ্জে বিস্ফোরণে দগ্ধ আফরোজার মৃত্যু, হাসপাতালে স্বামী-মেয়ে

ঢাকা: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে জ্বলন্ত গ্যাসের চুলা থেকে ঘটা বিস্ফোরণে দগ্ধ আফরোজা আক্তার (৩৮) মারা গেছেন।  

সোমবার (৫ ডিসেম্বর) সন্ধ্যা পৌনে ৭টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় আফরোজার মৃত্যু হয়।

তার স্বামী ও মেয়ে দগ্ধ অবস্থায় সেখানে চিকিৎসাধীন।

মৃত আফরোজার ভাই শাহীন প্রধান জানান, সিদ্ধিরগঞ্জের গোদনাইল উত্তরপাড়ার একটি বাড়িতে  জসীম উদ্দীন তার স্ত্রী আফরোজা এবং মেয়ে জয়া (১৩) ও ছেলে জুনায়েদকে (৭) নিয়ে থাকেন। সোমবার ভোর সাড়ে ৫টার দিকে আফরোজা রান্না করতে 
রান্নাঘরে গিয়ে দিয়াশলাই জ্বালাতেই বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। এতে আফরোজার শরীর এবং ঘুমিয়ে থাকা দুই সন্তান ও স্বামীর শরীরে আগুন ধরে যায়। চিৎকারে প্রতিবেশীরা তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে তাদের বার্ন ইনস্টিটিউটে নিয়ে ভর্তি করা হয়।

তিনি জানান, ধারণা করা হচ্ছে, রান্নাঘরে পাইপ লাইন থেকে গ্যাস লিকেজ হয়ে গ্যাস জমে ছিল। সেখান থেকেই বিস্ফোরণ হয়েছে। আফরোজা আক্তার গৃহিণী। আর তার স্বামী বাসচালক। মেয়র জয়া স্কুলে পড়ালেখা করে। ছেলে বাসায় থাকে। এ ঘটনায় আফরোজার স্বামী জসীম উদ্দিনের শরীরের ৬৫ শতাংশ দগ্ধ হয়েছে। জয়ার শরীরের ২৫ শতাংশ দগ্ধ। বাবা-মেয়ে বার্ন ইনস্টিটিউটে ভর্তি রয়েছেন। ৭ শতাংশ পুড়ে যাওয়া জুনায়েদকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাসায় নিয়ে যাওয়া হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো বাচ্চু মিয়া মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ০১৫০ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২২
এজেডএস/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa