ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

নির্বাচনী সহিংসতা মামলায় ইউপি চেয়ারম্যানসহ কারাগারে ৩

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৪ ঘণ্টা, মার্চ ২৮, ২০২২
নির্বাচনী সহিংসতা মামলায় ইউপি চেয়ারম্যানসহ কারাগারে ৩

মৌলভীবাজার: রাজনগরে ইউপি নির্বাচনে সহিংসতার ঘটনায় করা মামলায় টেংরা ইউপি চেয়ারম্যান টিপু খানসহ ৩ জনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

রোববার (২৭ মার্চ) দুপুরে আত্মসমর্পণ করে জামিন নিতে নিম্ন আদালতে গেলে তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

মামলার এজাহার ও কোর্ট পুলিশ সূত্রে জানা যায়, ২৬ ডিসেম্বর রাজনগর উপজেলার ৮টি ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হয়। ওইদিন সন্ধ্যায় স্বতন্ত্র প্রার্থী আকমল হোসেনের বাড়িতে সশস্ত্র হামলার অভিযোগ উঠে।

এ ঘটনায় আকমল হোসেন বাদী হয়ে গত ১৩ জানুয়ারি টেংরা ইউপি চেয়ারম্যান টিপু খান, তার ভাই দিপু খান, অপু খান, শাহেদ খানসহ ৭ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা আরো ১০/১৫ জনের নামে রাজনগর থানায় মামলা (নং ১১/২০২২) দায়ের করেন।

পরে উচ্চ আদালত থেকে তাদেরকে ৬ সপ্তাহের আগাম জামিন দিয়ে নিম্ন আদালতে আত্মসমর্পণের নির্দেশ দেয়া হয়। ২৭ মার্চ রোববার দুপুরে জামিনের জন্য টিপু খান, তার ভাই দিপু খান ও আলাউর মিয়া মৌলভীবাজার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্থন ও জামিন আবেদন করেন। এ সময় আদালত তাদেরকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

বাংলাদেশ সময়: ০৯০৪ ঘণ্টা, মার্চ ২৮, ২০২২
বিবিবি/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।