ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

৩০০ গ্রাম হেরোইন বহন করায় তিনজনের যাবজ্জীবন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৬ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২৪
৩০০ গ্রাম হেরোইন বহন করায় তিনজনের যাবজ্জীবন

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে ৩০০ গ্রাম হেরোইন বহন করায় ট্রাকচালক ও তার সহকারীসহ তিনজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে প্রত্যেককে ২০ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে আরও এক বছর করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সিরাজগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক মো. আবুল বাশার মিঞা আসামিদের উপস্থিতিতে এ রায় দেন।  

দণ্ডপ্রাপ্তরা হলেন-রাজশাহীর গোদাগাড়ী থানার বাঁশতলীপাড়ার শরিফুল ইসলাম (৩০), চাঁপাইনবাবগঞ্জ জেলা সদরের আলী নগর এলাকার বিল্লাল হোসেন (২৬) ও একই এলাকার হাসান আলী (২০)।  

এ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর জেবুন্নেছা জেবা রহমান এ তথ্য নিশ্চিত করেন।

মামলা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ২০২০ সালের ৬ ডিসেম্বর সকালে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১২ এর একটি টহল দল সলঙ্গার বিসমিল্লাহ হোটেলের সামনে চেকপোস্ট বসিয়ে বিভিন্ন যানবাহনে তল্লাশি চালাচ্ছিল। এসময় একটি ট্রাকে তল্লাশি চালিয়ে ৩০০ গ্রাম হেরোইনসহ ট্রাকের চালক, সহকারীসহ তিনজনকে আটক করা হয়। এ ঘটনায় র‌্যাবের ডিএডি সেলিম পারভেজ বাদী হয়ে মামলা করেন। মামলার দীর্ঘ শুনানি শেষে অভিযোগ প্রমাণ হওয়ায় বৃহস্পতিবার এ রায় দেন আদালত।  

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।