ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

পাঁচ পুলিশকে ছুরিকাঘাত করা ছিনতাইকারী রিমান্ডে 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৭ ঘণ্টা, মার্চ ২৪, ২০২২
পাঁচ পুলিশকে ছুরিকাঘাত করা ছিনতাইকারী রিমান্ডে 

ঢাকা: রাজধানীর বংশাল থানার গেটে পাঁচ পুলিশ সদস্যকে ছুরিকাঘাতে জখম করার ঘটনায় হওয়া মামলায় ছিনতাইকারী সুমন ওরফে ইমনের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (২৪ মার্চ) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম ইশরাত জাহান রিমান্ডের এ আদেশ দেন।

এদিন বংশাল থানা পুলিশ আসামিকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করে। সেই আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করে আদেশ দেন।

বুধবার (২৩ মার্চ) দিবাগত রাতে বংশাল থানার প্রবেশপথের সামনে আটক করে আনা ছিনতাইকারী ইমনের সুইচ গিয়ারের আঘাতে উপ-পরিদর্শক (এসআই) এম রবি হাসানসহ পাঁচ পুলিশ সদস্য আহত হন। তাদের মধ্যে কনস্টেবল নজরুল ইসলামের শারীরিক অবস্থা গুরুতর। আহত অন্যরা হলেন- এসআই এম রবি হাসান, এএসআই তাজুল ইসলাম, কনস্টেবল নজরুল, সজীব ও শফিকুল।

বংশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানান, গুলিস্তানের ফুলবাড়িয়া এলাকা থেকে ইমন ও জুয়েল নামে দুই ছিনতাইকারীকে পুলিশ হাতেনাতে আটক করে। পরে তাদের থানার গাড়িতে বংশাল থানার সামনে নিয়ে আসা হয়।

থানার প্রবেশপথে গাড়ি থেকে নামিয়ে শরীর তল্লাশি করার সময় হঠাৎ ছিনতাইকারী ইমন সুইচ গিয়ার বের করে পাঁচ পুলিশকে এলোপাতাড়ি আঘাত করেন। এতে পাঁচজন আহত হন।

বাংলাদেশ সময়: ১৯৩৮ ঘণ্টা, মার্চ ২৪, ২০২২
কেআই/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।