ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

আইন ও আদালত

নড়াইলে মাদক মামলায় ২ আসামির যাবজ্জীবন  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, মার্চ ১৩, ২০২২
নড়াইলে মাদক মামলায় ২ আসামির যাবজ্জীবন
 

নড়াইল: নড়াইলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় দুই আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়া তাদের ১০ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে আরও এক বছর করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।


 
আসামিদের অনুপস্থিতিতে রোববার (১৩ মার্চ) দুপুরে নড়াইল অতিরিক্ত দায়রা জজ আদালতের বিচারক মুন্সী মো. কেরামত আলী এ আদেশ দেন।
 
দণ্ডপ্রাপ্তরা হলেন- মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান থানার তোলবাসিন গ্রামের মৃত ইদ্রিস আলীর ছেলে সোহেল এবং জামালপুর জেলার মাদারগঞ্জ থানার বালিজুড়ি গ্রামের মোর্শেদ আলমের ছেলে রাসেল।  
 
মামলার বিবরণে জানা যায়, ২০১৩ সালের ০৬ মে বিকেলে যশোর-নড়াইল সড়কের সীতারামপুর সেতুর পাশে নড়াইল  জেলা পুলিশের  গোয়েন্দা  শাখার (ডিবি) একটি দল বিভিন্ন যানবাহনে তল্লাশি করছিল। এসময় যশোর থেকে ছেড়ে আশা একটি বাসে তল্লাশি চালিয়ে আসামি মোহাম্মদ সোহেলের কাছে থাকা ব্যাগে ৫০ বোতল ফেনসিডিল ও রাসেলের কাছে থাকা ব্যাগে ৫০ বোতল ফেনসিডিল পাওয়ায় তাদের আটক করা হয়।
 
এ ব্যাপারে  তৎকালীন উপ-পরিদর্শক (এসআই) কিশোর মজুমদার বাদী হয়ে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন।  
মামলার দীর্ঘ শুনানি শেষে অভিযোগ প্রমাণ হওয়ায় রোববার এ রায় দেন বিচারক।

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, মার্চ ১৩, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।