ঢাকা, বৃহস্পতিবার, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জুন ২০২৪, ০৫ জিলহজ ১৪৪৫

আইন ও আদালত

মিথ্যা বিজ্ঞাপন দিয়ে প্রতারণা করায় দুই প্রতিষ্ঠানকে জরিমানা

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪০ ঘণ্টা, মে ১৬, ২০২৪
মিথ্যা বিজ্ঞাপন দিয়ে প্রতারণা করায় দুই প্রতিষ্ঠানকে জরিমানা মৌলভীবাজার ভোক্তা অধিদপ্তরের বৃহস্পতিবারের অভিযান। ছবি: বাংলানিউজ

মৌলভীবাজার: মৌলভীবাজারের পূর্ব শ্রীমঙ্গলে প্যাকেটজাত পণ্যের গায়ে উৎপাদন ও মেয়াদোত্তীর্ণের তারিখ, মূল্য উল্লেখ না থাকা এবং মিথ্যা বিজ্ঞাপন দিয়ে ক্রেতা সাধারণকে প্রতারণা করাসহ বিভিন্ন অনিয়মের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে।  

পূর্ব শ্রীমঙ্গলে অবস্থিত মধুমিতা আইসক্রিমকে ১০ হাজার টাকা ও বনগাঁওয়ে অবস্থিত আল-আমিন পাঁচ ভাই আইসক্রিমকে ৭ হাজার টাকা জরিমানা আরোপ ও তা আদায় করা হয়।

 

বৃহস্পতিবার (১৬ মে)  জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. শফিকুল ইসলামের নেতৃত্বে শ্রীমঙ্গল থানার পুলিশ ফোর্সের সহযোগিতায় এক অভিযান পরিচালনার পর এ জরিমানা করা হয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. শফিকুল ইসলাম বলেন, বৃহস্পতিবারের অভিযানে মোট ২টি প্রতিষ্ঠানকে সর্বমোট ১৭ হাজার টাকা জরিমানা ও তা আদায় করা হয়েছে।


বাংলাদেশ সময়: ১৭৩৭ ঘণ্টা, মে ১৬, ২০২৪
বিবিবি/এসএএইচ                                  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।