ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

আইন ও আদালত

রাজু হত্যাকাণ্ড: প্রধান আসামির জামিন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৯ ঘণ্টা, মার্চ ৯, ২০২২
রাজু হত্যাকাণ্ড: প্রধান আসামির জামিন

মাগুরা: মাগুরার শ্রীপুর উপজেলার তখলপুর গ্রামের রাজু শেখ (৩০) হত্যাকাণ্ডের ঘটনায় প্রধান আসামি ৪ নম্বর শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. মসিয়ার রহমানের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানো হয়েছে।

বুধবার (৯ মার্চ) বিকেলে মাগুরা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক তানজিম হোসেন এ আদেশ দেন।

শ্রীপুর থানা পুলিশের পক্ষ থেকে চেয়ারম্যান মসিয়ার রহমানের ৭ দিনের রিমান্ড প্রার্থনা করা হয়। আদালত বৃহস্পতিবার (১০ মার্চ) রিমান্ড শুনানির দিন ধার্য করেন। বুধবার (৮ মার্চ) বিকেলে শ্রীপুর সদরের ওয়াবদা এলাকা থেকে চেয়ারম্যান মসিয়ার রহমানকে পুলিশ গ্রেফতার করে।

প্রসঙ্গত, ওই এলাকার বর্তমান ইউপি সদস্য মকুবল হোসেন ও সাবেক সদস্য আবদুর রউফের মধ্যে গত তিন ধরে বিরোধ চলছিল। এর জেরে এই খুনের ঘটনায় উত্তেজনা সৃষ্টি করেছে শ্রীপুরে।  

নিহত রাজু শেখ তখলপুর গ্রামের বর্তমান ইউপি সদস্য মকবুল হোসেনের সমর্থক। তিনি রাজেন্দ্র বিশ্ববিদ্যালয় কলেজের ইসলামের ইতিহাস বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী। লেখাপড়ার পাশাপাশি তিনি প্রাণ গ্রুপে এস আর হিসেবে চাকরি করতেন। প্রতিপক্ষ সাবেক ইউপি সদস্য আবদুর  রউফের সমর্থকেরা তাকে কুপিয়ে হত্যা করে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকদেব রায় বাংলানিউজকে বলেন, বর্তমানে এলাকায় পুলিশ টহল দিচ্ছে। পুনরায় যাতে কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে সেজন্য পুলিশ সজাগ রয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, মার্চ ০৯, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।