ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

চাঁদপুরে মাদক মামলায় যুবকের ২ বছর কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৯
চাঁদপুরে মাদক মামলায় যুবকের ২ বছর কারাদণ্ড

চাঁদপুর: চাঁদপুরে মাদক মামলায় মমিন হাওলাদার (৩২) নামে এক যুবকের দুই বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে চাঁদপুরের জেলা ও দায়রা জজ মো. জুলফিকার আলী খাঁন এ রায় দেন। মমিন শহরের পুরানবাজার পূর্ব শ্রীরামদী এলাকার হাওলাদার বাড়ির সিরাজ হাওলাদারের ছেলে।

মামলার বিবরণে জানা যায়, ২০০৮ সালের ৭ নভেম্বর রাতে চাঁদপুর শহরের পালাবাজার এলাকা থেকে ১৭ বোতল বাংলা মদসহ মমিনকে আটক করে চাঁদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা। পরে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হওয়ার পর আদালতে পাঠানো করা হয়। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের তৎকালিন পরিদর্শক আবুল কাশেম একই বছরের ৪ ডিসেম্বর আদালতে চার্জশিট (অভিযোগপত্র) দাখিল করেন।

রাস্ট্রপক্ষের পাবলিক প্রসিকিউটর (পিপি) মো. আমান উল্যাহ বাংলানিউজকে বলেন, আসামি মমিনের উপস্থিতিতে মামলার রায় শুনানি হয়। দীর্ঘ শুনানি ও সাক্ষ্যগ্রহণ শেষে অপরাধ প্রমাণিত হওয়ায় মঙ্গলবার এ রায় দেন বিচারক।

সরকার পক্ষের সহকারী পাবলিক প্রসিকিউটির (এপিপি) মোক্তার আহমেদ অভি এবং আসামি পক্ষের আইনজীবী ছিলেন অ্যাডভোকেট মো. নঈমুল ইসলাম।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, সেপ্টম্বর ২৪, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।