ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

১০ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার আসামি একদিনের রিমান্ডে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৫ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৯
১০ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার আসামি একদিনের রিমান্ডে প্রতীকী

ঢাকা: হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দশ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার জসিম উদ্দিন নামের এক ব্যক্তিকে একদিনের পুলিশ রিমান্ডে দিয়েছেন আদালত।

সোমবার (১৯ আগস্ট) বিকেলে মামলার তদন্ত কর্মকর্তা বিমানবন্দর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শরীফ হোসেন আসামিকে আদালতে হাজির করে তদন্তের স্বার্থে ১০ দিনের রিমান্ড আবেদন করেন। শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ইলিয়াস মিয়া একদিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেন।

 

এসময আসামিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট মাহবুবুল আলম রিমান্ড বাতিল করে জামিনের আবেদন করেন। অপরদিকে রাষ্ট্রপক্ষ থেকে আসামি জামিন আবেদনের বিরোধিতা করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিনের আবেদন নাকচ করে একদিনের রিমান্ড মঞ্জুর করেন।  

মামলা সূত্রে জানা যায়, গত ১৮ আগস্ট (রোববার) জসিম কক্সবাজার থেকে একটি ফ্লাইটে দুপুর পৌনে ১টায় ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান। বিমানবন্দরে অভ্যন্তরীণ টার্মিনালে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) ১০ হাজার পিস ইয়বাসহ জসিম উদ্দিনকে (৩৬) আটক করেন।

বিমানবন্দর আর্মড পুলিশ দেহ তল্লাশি করে আসামি জসিম উদ্দিনের কোমরে বিশেষ কায়দায় বানানো মোটা বেল্ট থেকে দশ হাজার পিস ইয়াবা উদ্ধার করে। জব্দ হওয়া ইয়াবার বাজার মূল্য প্রায় ৫০ লাখ টাকা। আটক জসিম উদ্দিন কক্সবাজার জেলার উখিয়া থানার গৌজ ঘোনা পালংখালী গ্রামের নুর আহমদের ছেলে।  

বাংলাদেশ সময়: ১৯০২ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৯
এমএআর/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।