ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

সাংবাদিক নাদিম হত্যা: জামিনে আসা ৩ আসামি ফের কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৭ ঘণ্টা, অক্টোবর ৮, ২০২৩
সাংবাদিক নাদিম হত্যা: জামিনে আসা ৩ আসামি ফের কারাগারে

জামালপুর: জামালপুরের বকশীগঞ্জে সাংবাদিক নাদিম হত্যা মামলায় হাজিরা দিতে এসে তাদের জামিন না মঞ্জুর করে ফের কারাগারে পাঠিয়েছেন আদালত।  

এর আগে উচ্চ আদালত থেকে জামিনে আসেন এই তিন আসামি।

তাদের জামিনের মেয়াদ শেষে হয়ে যায়।  

রোববার (৮ অক্টোবর) রাতে মামলার বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট ইউসূফ আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে দুপুরে জামালপুর চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বকশীগঞ্জ আমলি আদালতের বিচারক হাসিবুল্লাহ পিয়াস এ আদেশ দেন।

কারাগারে পাঠানো ওই তিনজন হলেন- মামলার ১৫ নম্বর আসামি রুবলে মিয়া, ১৮ নম্বর আসামি মো. আবু সাঈদ ও ২১ নম্বর আসামি রফিকুল ইসলাম।

অ্যাডভোকেট ইউসূফ আলী বলেন, সাংবাদিক নাদিম হত্যা মামলার এই তিনজন আসামি উচ্চ আদালত থেকে জামিন নিয়ে আসা। তাদের জামিনের সময় শেষ হওয়ার পর তারা রোববার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজিরা দিতে আসেন। এ সময় মামলার তদন্তকারী সংস্থা তিনজনের জন্য পাঁচদিনের রিমান্ড আবেদন করেন। এ সময় আদালত তাদের রিমান্ড আবেদন বাতিল করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।  

চলতি বছরের ১৪ জুন কাজ শেষে বাড়ি ফেরার পথে বকশীগঞ্জের পাটহাটি এলাকায় সন্ত্রাসী হামলায় নিহত হন বাংলানিউজের সাংবাদিক গোলাম রব্বানী নাদিম।  

সাংবাদিক রব্বানী নিহতের ঘটনায় ১৭ জুন বকশীগঞ্জ থানায় মাহমুদুল আলম বাবুসহ ২২ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতপরিচয় আরও ২০-২৫ জনকে আসামি করে মামলা দায়ের করেন তার স্ত্রী মনিরা বেগম। বকশীগঞ্জ থানা পুলিশ থেকে জেলা গোয়েন্দা পুলিশের পর এখন মামলাটির তদন্ত করছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।  

বাংলাদেশ সময়: ২৩২৩ ঘণ্টা, অক্টোবর ০৮, ২০২৩ 
এসএফ/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।