ঢাকা, শনিবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

আন্তর্জাতিক

ফের আতঙ্ক ছড়ালো পাঠানকোট বিমানঘাঁটিতে

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৯ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০১৬
ফের আতঙ্ক ছড়ালো পাঠানকোট বিমানঘাঁটিতে ছবি : সংগৃহীত

ঢাকা: ভারতের পাঞ্জাব প্রদেশের পাঠানকোট বিমানঘাঁটি এলাকায় ফের আতঙ্ক ছড়িয়েছে। নিরাপত্তা বাহিনী সন্দেহজনক ব্যাগসহ একজনকে আটক করার পর এ আতঙ্ক ছড়ায়।

যদিও পরে নিরাপত্তা বাহিনীর পক্ষ থেকে জানানো হয়, আটক ব্যক্তির ব্যাগে সন্দেহজনক কিছু মেলেনি।

দুই ব্যক্তিকে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতে দেখে বুধবার (৬ জানুয়ারি) সন্ধ্যায় অভিযান নামে নিরাপত্তা বাহিনী। তার ঘণ্টা দুয়েক পরই ওই ব্যক্তিকে আটক করা হয়। তাকে আটকের পর ব্যাগে তল্লাশি চালিয়ে সন্দেহজনক কিছু না পাওয়ার কথা জানানো হয়।

সংবাদমাধ্যম জানায়, আটক লোকটি বিমান বাহিনী স্টেশনের দিকে ঢোকার চেষ্টা করছিল। সেসময় তার আশপাশে আরও একজন ছিল। তাদের শনাক্ত করে অভিযানে নামে নিরাপত্তা বাহিনী।

টেলিভিশনে প্রচারিত ‍ভিডিও ফুটেজে দেখা যায়, আটকের পর লোকটিকে মাটিতে বসিয়ে রাখা হয়। নিরাপত্তা বাহিনী ওই এলাকা থেকে স্থানীয় লোকজন ও সংবাদকর্মীদের সরিয়ে দেয়। পরে ব্যাগে তল্লাশি চালিয়ে ভীতিমূলক কিছু না পাওয়ার কথা জানানো হয়।

গত শনিবার (২ জানুয়ারি) পাঠানকোট বিমানঘাঁটিতে হামলা চালায় জঙ্গিরা। তৎক্ষণাৎই যৌথ বাহিনীর অভিযানে নিহত হয় চার জঙ্গি। রোববার (৩ জানুয়ারি) নিহত হয় আরও একজন। সবশেষ সোমবার নিহত হয় ষষ্ঠ জঙ্গি। হামলায় এক ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তাসহ নিহত হন নিরাপত্তা বাহিনীর সাত সদস্যও।

বাংলাদেশ সময়: ২১২৯ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০১৬
এইচএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।