ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

আন্তর্জাতিক

পাঠানকোটে আরও দুই জঙ্গির অবস্থান শনাক্ত, গুলিবিনিময় চলছে

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৬
পাঠানকোটে আরও দুই জঙ্গির অবস্থান শনাক্ত, গুলিবিনিময় চলছে ছবি : সংগৃহীত

ঢাকা: ভারতের পাঞ্জাবের উত্তরাঞ্চলে পাক সীমান্তের নিকটবর্তী পাঠানকোট বিমানঘাঁটিতে ভয়াবহ জঙ্গি হামলার তৃতীয় দিনেও জঙ্গিদের সঙ্গে ভারতীয় নিরাপত্তা কর্মীদের জোর লড়াই চলছে।

এর আগে সোমবার (০৪ জানুয়ারি) সন্ধ্যায় হামলাকারী জঙ্গিদের মধ্যে ৬ষ্ঠ ও শেষ জঙ্গিকে হত্যার দাবি করেছিলো ভারতীয় নিরাপত্তা বাহিনী।

ভারতীয় নিরাপত্তা বাহিনীর ‌উদ্ধৃতি দিয়ে এ সংবাদ প্রকাশ করে ভারতের বিভিন্ন সংবাদমাধ্যম ও টেলিভিশন চ্যানেল। কিন্তু এর কিছুক্ষণ পরপরই বিমান ঘাঁটির ভেতরে আরও দুই সশস্ত্র জঙ্গির অবস্থান চিহ্নিত হয়েছে বলে খবর প্রকাশ হয় ভারতের সংবাদমাধ্যমে। শেষ খবর পাওয়া পর্যন্ত এই দুই জঙ্গির সঙ্গে ভারতীয় নিরাপত্তা বাহিনীর গুলি বিনিময় চলছিলো। এ পরিস্থিতিতে পাঠানকোটের বিমান ঘাঁটি এবং তার আশপাশের এলাকায় আরও জঙ্গি রয়েছে বলে ধারণা করা হচ্ছে।

এর আগে শনিবার (০২ জানুয়ারি) বিমান ঘাঁটিতে হামলার পরপরই যৌথ বাহিনীর অভিযানে নিহত হয় চার জঙ্গি। রোববার (০৩ জানুয়ারি) নিহত হয় আরও একজন। সবশেষ সোমবার নিহত হয় ষষ্ঠ জঙ্গি। হামলায় এক ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তা সহ নিহত হন সাত ভারতীয় নিরাপত্তা সদস্যও।

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৬
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।