ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

ভারত

মাদার তেরেসা অ্যাওয়ার্ড পেল ইস্পাহানি টি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৫ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৪
মাদার তেরেসা অ্যাওয়ার্ড পেল ইস্পাহানি টি

বাংলাদেশের অন্যতম স্বনামধন্য প্রতিষ্ঠান ইস্পাহানি টি লিমিটেড ক্রীড়া ও শিক্ষাক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রাখার স্বীকৃতি স্বরূপ ‘আন্তর্জাতিক মাদার তেরেসা অ্যাওয়ার্ড ২০২৪’ এ ভূষিত হয়েছে।

শনিবার (২৭ জানুয়ারি) বিকেল পাঁচটায় কলকাতার সেন্ট জেমস অডিটরিয়ামে এক জমকালো অনুষ্ঠানে ইস্পাহানির পক্ষে পুরস্কার গ্রহণ করেন ইস্পাহানি গ্রুপের পরিচালক ‘মির্জা আহমেদ ইস্পাহানি’।

তাঁর হাতে পুরস্কার তুলে দেন ফাদার জয় ডি সুজা (রিজিওনাল এডুকেশন কমিশন ওয়েস্ট বেঙ্গল এবং সিকিম)।

এ সময় মির্জা আহমেদ ইস্পাহানির হাতে তুলে দেওয়া হয় একটি মানপত্র, মাদার তেরেসার ছবিসহ স্মারক এবং উত্তরীয়।

২৪তম মাদার তেরেসা ইন্টারন্যাশনাল অ্যাওয়ার্ড কমিটি’র আয়োজনে সারাবিশ্বের বিভিন্নক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রাখা ব্যক্তি ও প্রতিষ্ঠানকে এবারের আয়োজনে পুরস্কৃত করা হয়েছে।

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাদার তেরেসা অ্যাওয়ার্ড কমিটির চেয়ারম্যান ডক্টর টি এইচ আয়ারল্যান্ড ও কলকাতায় বাংলাদেশের ডেপুটি হাইকমিশনের কনস্যুলার আলমাস হোসেন এবং প্রেস সচিব রঞ্জন সেন।

এছাড়াও ইস্পাহানি গ্রুপের পক্ষ থেকে আরও উপস্থিত ছিলেন ইস্পাহানির মহাব্যবস্থাপক ওমর হান্নান।

ইস্পাহানি গ্রুপ তার সামাজিক দায়বদ্ধতা থেকে সমাজের মানুষের জন্য অবদান রাখতে দৃঢ়প্রতিজ্ঞাবদ্ধ। তাই শিক্ষা, স্বাস্থ্য ও ক্রীড়া ক্ষেত্রে অবদানের মাধ্যমে দেশ ও জাতির উন্নয়নে ইস্পাহানি নিরলসভাবে কাজ করে যাচ্ছে।  

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৪
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।