ঢাকা, সোমবার, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ জুন ২০২৪, ২৫ জিলকদ ১৪৪৫

খেলা

বেল ম্যাজিক, জিদানের দুর্দান্ত শুরু

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৯ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৬
বেল ম্যাজিক, জিদানের দুর্দান্ত শুরু

ঢাকা: গ্যারেথ বেলের অসাধারণ হ্যাটট্রিকে দেপোর্তিভো লা করুনাকে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে রিয়াল মাদ্রিদ। আর এ ম্যাচের মধ্যেদিয়ে রিয়ালের মূল কোচ হিসেবে শুরুটা দারুণ করলেন কিংবদন্তি জিনেদিন জিদান।

এদিন দলের হয়ে জোড়া গোল করেন স্ট্রাইকার করিম বেনজেমা।

লা লিগার ম্যাচে শনিবার রাতে ঘরের মাঠ সান্থিয়াগো বার্নাব্যুতে দেপোর্তিভেকে আতিথিয়েতা জানায় রিয়াল। আর নিজেদের মাঠের সুবিধে কাজে লাগিয়ে একের পর এক গোল দিতে ব্যস্ত থাকেন রিয়াল আক্রমণভাগ।

গোলের সূচনাটা করেন ফ্রেঞ্চ তারকা বেনজেমা। ম্যাচের ১৫ মিনিটে নিয়মিত অধিনায়ক সার্জিও রামোসের সহায়তায় দলের লিড নেন বেনজেমা। আর সাত মিনিটে পরেই লিড দ্বিগুন করেন বেল। দানি কারভাজালের অ্যাসিস্টে দুর্দান্ত গোলটি করেন ওয়েলস স্ট্রাইকার বেল। আর ২-০ গোলের লিড নিয়েই বিরতিতে যায় স্বাগতিকরা।

বিরতির পর লিড বাড়াতে সময় নেয়নি লা গ্যালাকটিকোরা। ম্যাচে ৪৯ মিনিটে রিয়ালের সেরা তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর সহায়তায় নিজের জোড়া গোল পূর্ণ করেন বেল। এ রাতটি যেন বেলময় হয়েছিল। তাই ম্যাচের ৬৩ মিনিটে টনি ক্রুসের থেকে বল পেয়ে নিজের হ্যাটট্রিক উদযাপন করেন তিনি।

এদিকে খেলার নির্ধারিত সময়ের অতিরিক্ত সময়ে আরও একটি গোল করেন বেনজেমা। ফ্রেঞ্চম্যানের এবারের গোলটি করার পেছনে ছিলেন পর্তুগিজ অধিনায়ক রোনালদো। ম্যাচের নিজে গোল করতে না পারলেও দারুণ খেলে সতীর্থদের দিয়ে গোল করান সিআর সেভেন।

খেলার বাকি সময় আর কোন গোল না হলে শেষ পর্যন্ত ৫-০ ব্যবধানের বড় জয় নিয়েই মাঠ ছাড়ে জিদানের শিষ্যরা। এ জয়ের ফলে ১৯ ম্যাচে ৪০ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের তৃতীয়স্থানে রয়েছে রিয়াল। এ ম্যাচ কম খেলা বার্সেলোনা ৪২ পয়েন্ট নিয়ে শীর্ষে আর ১৮ ম্যাচে ৪১ পয়েন্ট নিয়ে দ্বিতীয়স্থানে অ্যাতলেটিকো মাদ্রিদ।

বাংলাদেশ সময়: ১১০৫ ঘণ্টা, ১০ জানুয়ারি, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।