ঢাকা, সোমবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

খেলা

বিয়ে করলেন জাতীয় হকি খেলোয়াড় আশরাফুল

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২২
বিয়ে করলেন জাতীয় হকি খেলোয়াড় আশরাফুল

বিয়ে করেছেন বাংলাদেশ জাতীয় হকি দলের তারকা ডিফেন্ডার, বাংলাদেশ নৌবাহিনী ও ফ্রাঞ্চাইজি হকি লিগে ওয়ালটন ঢাকার আইকন- অধিনায়কের দায়িত্ব পালন করা আশরাফুল ইসলাম। কনে সাদিয়া সুলতানা রিয়া।

ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে স্নাতক (ইংরেজি) প্রথম বর্ষের শিক্ষার্থী তিনি। আজ সাভারের বিকেএসপির কমিউনিটি সেন্টারে আশরাফুল- সাদিয়ার বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়।  

বর- কনেকে শুভেচ্ছা, শুভকামনা জানাতে এদিন জাতীয় হকি দলের সাবেক কোচ মাহবুব হারুন, কোচ জাহিদ হোসেন রাজু, জাতীয় হকি দলের তারকা খেলোয়াড় রাসেল মাহমুদ জিমি, ইমরান হাসান পিন্টু, জাহিদ হোসেন, ফরহাদ সিটুলসহ জাতীয় দলের সাবেক, বর্তমান হকি খেলোয়াড়, বর-কনের আত্মীয়-স্বজন, বন্ধু ও শুভাকাঙ্ক্ষীরা উপস্থিত ছিলেন।

জীবনের নতুন ইনিংস (বিয়ে) শুরু করতে পেরে দারুণ খুশি আশরাফুল। বলেন, ‘সাদিয়ার মতো জীবনসঙ্গিনী সৌভাগ্যক্রমে মেলে। এমন একটি মেয়েকে স্ত্রীরূপে পেয়ে আমি ভীষণ খুশি। সবাই আমাদের নতুন জীবনের জন্য দোয়া করবেন। ’

আশরাফুলের নববধূ সাদিয়া জানান, ‘আমি শুধু মনের মানুষকে পাইনি। স্বামীরূপে একজন ভালো মানুষকে পেয়েছি। তার মতো ছেলেকে স্বামী হিসেবে পাওয়া সৌভাগ্যের। তিনি খেলোয়াড় হিসেবে যেমন সেরা, সকলের পছন্দের। জীবনসঙ্গী হিসেবেও আশাকরি সেরাই হবেন। সবাই আমাদের নতুন জীবনের জন্য দোয়া করবেন। ’

বাংলাদেশ সময়: ২০২৩ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২২
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।